whatsapp channel

সাদা পোশাকে Super Hot নোরা ফাতেহি, তুমুল নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, রইলো ভিডিও

নোরা মানেই গরম কালে বাড়তি গরম, সেই জন্যেই যখন তাকে সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়, অর্ধেক পুরুষের হার্ট বিট বেড়ে যায়। বর্তমান বলিউডের হার্টথ্রব হয়ে উঠেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। শরীরী হিল্লোলে…

Avatar

HoopHaap Digital Media

নোরা মানেই গরম কালে বাড়তি গরম, সেই জন্যেই যখন তাকে সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়, অর্ধেক পুরুষের হার্ট বিট বেড়ে যায়। বর্তমান বলিউডের হার্টথ্রব হয়ে উঠেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। শরীরী হিল্লোলে দিলবর গানে ঝড় তুলেছিলেন তিনি একটা সময়। এখন নোরা মানেই হট, বোল্ড, সাহসী কোনো দৃশ্য বা নাচ।

সম্প্রতি, নোরা নাচ বাদ দিয়ে অভিনয় করছেন অ্যাকশন দৃশ্যে। ১৯৭১-এ ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’. এই ছবিতেই অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন তিনি। চোটও পেয়েছেন তিনি। তবে, নোরা এই প্রথম, আইটেম ড্যান্স ছাড়াও অন্যরকম চরিত্রে অভিনয় করছেন।

ফিরি নাচ প্রসঙ্গে। সম্প্রতি নোরা একটি ড্যান্স ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সাদা শর্ট টপ পরনে তার, স্টুডিওর মধ্যেই শ্যুটিং এর ফাঁকে কোমর দুলিয়ে নিলেন অভিনেত্রী। নোরার কোমরের হিল্লোল দেখলে ওই মুহূর্তে মনে হবে এর থেকে ভালো বেলি ড্যান্সার বুঝি বলিউডে আর কেউ নেই।

প্রসঙ্গত, সুদূর কানাডা থেকে ভারতে এসেছিলেন বলিউডের অভিনেত্রী হবেন বলে। যদিও কেউ তাকে অভিনেত্রী হওয়ার দরজা দেয়নি। কেরিয়ারের প্রথম দিকে সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেন। বাহুবলী সিনেমার একটি নাচের দৃশ্যে ছিলেন নোরা। সম্প্রতি কিছু সার্জারি করিয়ে হট হয়ে উঠেছেন নোরা। এখন তার ফিগার দেখলে আগের নোরার সঙ্গে তুলনা করতে পারবেন না। একটা সময় কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন নোরা। সেই ভয়ঙ্কর দিনগুলো পার করে নোরা এখন একজন সফল এন্টারটেইনার। যেকোনো শোকে মোহময়ী করে তোলার জন্য নোরার ডাক আসে যেকোনো জায়গা থেকে। এমনকি কলকাতার বুকেও নোরা আসেন নিউ ইয়র পার্টি উপলক্ষে বিনোদনের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media