whatsapp channel

Dipanwita Kundu: ‘মানিকে মাগে হিতে’-র সুরে দুর্দান্ত নেচে ভাইরাল ‘পান্তা ভাতের কুন্ডু’, রইলো ভিডিও

শ্রীলঙ্কান গায়িকা ইউহান (Yuhani) এর গান ছড়িয়ে পড়েছে ভারতবর্ষের অলিতে-গলিতে। অনেকেই এই গানের তালে তালে নেচে উঠছেন। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে এই গানের তালে একবার করে কোমর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রীলঙ্কান গায়িকা ইউহান (Yuhani) এর গান ছড়িয়ে পড়েছে ভারতবর্ষের অলিতে-গলিতে। অনেকেই এই গানের তালে তালে নেচে উঠছেন। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে এই গানের তালে একবার করে কোমর দুলিয়েছেন। কোমর দোলানোর জন্য অবশ্যই বেছে নিয়েছেন ছাদ, বারান্দায় কিংবা নিজের প্রয়োজনীয় বেডরুম। যেখানেই হোক একবার করে মানিকের মাগে হিতের (Manike Mage Hite) সুরে কোমর দোলাচ্ছে। প্রত্যেকেই আর এত ভাইরাল হওয়া গানটি বেশ চর্চিত হচ্ছে লোকের মুখে মুখে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (viral Video) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ডান্স বাংলা ডান্স জুনিয়র এর সবচেয়ে চর্চিত মুখ পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ সেই ছোট্ট দীপান্বিতা কুন্ডু। এখন মানিকে মাগে হিতের সুরে অসাধারণ নৃত্য পরিবেশন করেছিলেন ছোটবেলায় দীপান্বিতা। যখন এই নাচের প্রতিযোগিতায় নাম দিয়েছিলেন। তখন তার বয়স ছিল মাত্র ৫ বছর। এখন সে একেবারে অ্যাডাল্ট।

Advertisements

খুব সুন্দর দেখতে হয়েছে তাকে। প্রত্যেকটি নাচে তাকে এত মিষ্টি লাগে যে তার ভক্তরা কমেন্ট বক্স ভরিয়ে দেয় প্রশংসায়। মিঠুন চক্রবর্তীর (Mithun Chakrabarty) প্রিয় ছিলেন তিনি এখন মোটামুটি গোটা ভারতবর্ষে এক পরিচিত নাম হয়ে গেছে এই দীপান্বিতা কুন্ডু ওরফে পান্তা ভাতের কুন্ডু। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের স্টেজে ও তাকে নাচ পরিবেশন করতে দেখা গেছে।

Advertisements

কমলা রঙের শাড়ি পরে বাগানের মধ্যেই মানুষের মাঝে শীতের সঙ্গে তোমার হৃদ মাঝারে রাখবো, তোমার ঘরে বসত করে এই দুই গান, এর সংমিশ্রণে অসাধারণ নাচ পরিবেশন করতে দেখা গেল এই পান্তা ভাতের কুন্ডুকে। দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu) নামে একটি ইউটিউব চ্যানেল থেকে দীপান্বিতা এই সমস্ত নাচ গুলি শেয়ার করে এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা ৫৮ হাজার। মাত্র এক সপ্তাহ আগে নাচটি ইউটিউবে (You Tube Channel) দেওয়ার পরেই প্রায় এক লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় ভিডিওটি।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Advertisements
Avatar