শালীদের টাকা দিতে নারাজ জামাইবাবু, বুদ্ধি খাটিয়ে বের করলেন দারুন উপায়, তুমুল ভাইরাল ভিডিও

'আমার বউ আমি নেব, গেটে কেন চাঁদা দেবো' গাড়ি থেকে নেমেছেন বর আর সেই মুহূর্তেই শালীরা একেবারে ছেঁকে ধরেছে তাদের টাকা লাগবে। টাকা না দিলে কিছুতেই বর ভেতরে বিয়ে করতে…

HoopHaap Digital Media

‘আমার বউ আমি নেব, গেটে কেন চাঁদা দেবো’ গাড়ি থেকে নেমেছেন বর আর সেই মুহূর্তেই শালীরা একেবারে ছেঁকে ধরেছে তাদের টাকা লাগবে। টাকা না দিলে কিছুতেই বর ভেতরে বিয়ে করতে যেতে পারবেন না। কিন্তু বর বাবাজিও রীতিমতো প্রিপারেশন নিয়েই বিয়ে করতে এসেছিল, সে বোধহয় আঁচ করতে পেরেছিল তার শালীরা এমন করতে পারে।

হিন্দুদের বিবাহ নিয়ে নানান রকমের মজার ঘটনা ঘটে থাকে। আর এখানে যখন পুরো বিষয়টাই শালী জামাইবাবুকে ঘিরে তাহলে একটু মজা হবে না তা তো হতে পারে না। আসলে শালী হল আধা ঘরওয়ালি। তাই আধা ঘরওয়ালিকে খুশি করতে না পারলে পুরো ঘরওয়ালির কাছে কিছুতেই যাওয়া যাবেনা। অন্তত শালীরা সেই আবদার করছে।

কিন্তু বর বাবাজির রীতিমতো বুদ্ধিমান সেও একটি কাগজের মধ্যে লিখে নিয়ে এসেছে ‘আমার বউ আমি নেব, গেটে কেন চাঁদা দেবো’। বউকে নেওয়ার জন্য সে কিছুতেই টাকা দিতে রাজি নয়। তবে শেষমেশ তাকেই টাকা দিতে হয়েছিল কিনা এ সম্পর্কে ভিডিওটি থেকে কিছু জানা যায়না। তবে যতই এমন করুক না কেন জামাইবাবুটিকে টাকা দিতেই হবে। কারণ দরজার মুখে দাঁড়িয়ে রয়েছে শালীরা। ছোট ছোট বোনেরা তার দিদির বিয়েতে আনন্দ করবেনা তা কি হতে পারে?

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিয়েবাড়ির নানান কাণ্ডকীর্তি সকলের কাছে চলে আসে কয়েক মুহূর্তের মধ্যে। কখনো শুভদৃষ্টির আগেই বর বউকে ধরে আদর করছে, কখনো আবার বিয়ে বাড়ির নাচ, গান কোনকিছুই ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা। আগেও এমন ঘটনা শুধু ক্যামেরাবন্দি হয়ে থাকত, কিন্তু চেনাশোনা লোকজন ছাড়া আর পাঁচটা লোক খুব বেশি দেখতে পেতনা।

তবে অনেকেই কমেন্ট যে করেছে বিয়ের আগেই ‘আমার বউ’ বলছে কি করে? আবার কেউ কেউ বলেছেন, ‘শালীদের টাকা দিলে মনে মনে আনন্দই হবে’। তাই কমেন্টে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ এই ছেলেটিকে সাপোর্ট করছেন, কেউ কেউ আবার শালীদের দলে রয়েছেন। সব মিলিয়ে বিয়ে বাড়ি জমজমাট হয়েছে। ভিডিওটি সবার এতটাই পছন্দের হয়েছে, যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

Leave a Comment