ঘুরলো ভাগ্যের চাকা, ফের হিন্দি গানের সুযোগ পেলেন রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডল

Avatar

HoopHaap Digital Media

রানাঘাটের রেলস্টেশন থেকে মুম্বাই দুনিয়ায় প্রবেশ। সবটাই যেন সেই স্বপ্নের মত। রেল স্টেশনের ভিখারিনী থেকে কিভাবে বলিউডের দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছিলেন তা সত্যিই ঈশ্বরের আশীর্বাদ ছাড়া আর কিছু বলা যায় না। সোশ্যাল মিডিয়া এবং অতীন্দ্র বাবুর সাহায্যে তিনি রেল স্টেশনের ভিখারিনী থেকে বলিউডের একজন সিঙ্গার হয়ে উঠতে পেরেছিলেন। তাবড় তাবড় মানুষের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলেন।

হিমেশ রেশমিয়ার সংগে গান গাওয়া থেকে শুরু করে পুজোর থিম সং একসঙ্গে অনেকগুলো কাজ করতে শুরু করে দিয়েছিলেন রানু মন্ডল। কিন্তু হুট করে এতটা উপরে উঠে যাওয়া বোধ হয় রানু মন্ডল এর পক্ষে খারাপ হয়েছে। কারণ অহংকারের দাপটে তিনি মাটিতে পা ফেলতে পারছিলেন না। অতীন্দ্র বাবুকেও অপমান করেছেন। শোনা যায় তিনি কতগুলি হিন্দি সিনেমার জন্য গান গেয়েছিলেন। তবে সেগুলি এখনো প্রকাশ্যে আসেনি। ২০০১ সালের ‘চুপকে চুপকে’ সিনেমায় ‘চোরি চোরি চুপকে চুপকে’ গানটি গেয়ে অনেকদিন আগেই সকলের মন ভরিয়ে দিয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল।

বারবার রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার প্রাণকেন্দ্র হয়ে উঠেছেন। কখনো গান গেয়ে সবার মন জয় করেছেন কখনো আবার নেটিজেন দ্বারা ট্রোলড হয়েছেন। কখনো উত্থান হয়েছে কখনো পতন হয়েছে। কিন্তু হিন্দি গান গেয়ে কি আবারও জনপ্রিয়তার শীর্ষে উঠতে চলেছেন রানাঘাট স্টেশনের রানু মন্ডল! এ প্রশ্নের উত্তরের দিকেই তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।

Avatar

Leave a Comment