whatsapp channel

Short Film: পরতে পরতে উত্তেজনার ছোঁয়া, এক ক্লিকেই শীতের রাত জমিয়ে দেবে এই শর্টফিল্ম

সিনেমা দেখতে কে না ভালোবাসে? আগের থেকে সিনেমার জনপ্রিয়তা বেশ খানিকটা কমলেও এখনো কিছু কিছু ছবির ক্ষেত্রে প্রেক্ষাগৃহ থাকে ভরপুর। তবে এখন যেটা জনপ্রিয় হচ্ছে সেটা হল শর্ট ফিল্ম (Short…

Nirajana Nag

Nirajana Nag

সিনেমা দেখতে কে না ভালোবাসে? আগের থেকে সিনেমার জনপ্রিয়তা বেশ খানিকটা কমলেও এখনো কিছু কিছু ছবির ক্ষেত্রে প্রেক্ষাগৃহ থাকে ভরপুর। তবে এখন যেটা জনপ্রিয় হচ্ছে সেটা হল শর্ট ফিল্ম (Short Film)। বিনোদন জগতে স্বল্প দৈর্ঘ্যের ছবির চল বহু আগে থেকেই ছিল। তবে পূর্ণ দৈর্ঘ্যের ছবির মতো অতটা জনপ্রিয়তা সেভাবে পায়নি শর্ট ফিল্ম। কিন্তু সোশ্যাল মিডিয়ার খ্যাতি বাড়তে ভার্চুয়াল জগতে ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে এই ধরণের বিনোদনের। বহু মানুষই শর্ট ফিল্মের দিকে ঝুঁকছেন। হাতে যখন সময় কম সে সময়ে ঝটিতি বিনোদনের জন্য শর্ট ফিল্মের প্রতিই এখন ভরসা রাখছে অধিকাংশ মানুষ।

বেশিরভাগ মানুষই এখন ডিজিটাল বিনোদনের জনপ্রিয়তা দেখে সেদিকে ঝুঁকছে। নিজের বাড়িতেই তারা চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। এমনকি শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

আসলে দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে। ইউটিউবেও একটু খোঁজ করলেই এই ধরণের বাংলা আর্ট ফিল্ম খুঁজে পাওয়া যাবে। এই ছবিগুলিতে যারা অভিনয় করেন তারাও নিজেদের তেমন ভাবেই তৈরি করেন।

সম্প্রতি ইউটিউবে একটি হিন্দি শর্ট ফিল্ম এর বেশ সুখ্যাতি শোনা যাচ্ছে। রক্ষিত ফিল্মস ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই শর্ট ফিল্মটি। এক বছরের মধ্যেই ১ লক্ষ ছুঁতে চলেছে হিন্দি শর্ট ফিল্মটির ভিউ। দর্শকরাও প্রশংসা করেছেন ছবির অভিনেতা অভিনেত্রীদের। তাহলে আর দেরি কেন, ইউটিউবেই ঝটপট দেখে নিন এই ভাইরাল হওয়া হিন্দি শর্ট ফিল্মটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই