whatsapp channel

‘ফাগুনেরও মোহনায়’ গানে অসাধারণ কায়দায় বাজনা বাজিয়ে তাক লাগালেন ব্যক্তি, ভাইরাল ভিডিও

মানুষের কত প্রতিভা থাকে, সত্যি সোশ্যাল মিডিয়া না থাকলে আমাদের পক্ষে তা জানা সম্ভব হতো না। বাটির মধ্যে জল নিয়ে সেখানে সুর তৈরি করা এমন ভিডিও আগেই দেখা গেছে সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মানুষের কত প্রতিভা থাকে, সত্যি সোশ্যাল মিডিয়া না থাকলে আমাদের পক্ষে তা জানা সম্ভব হতো না। বাটির মধ্যে জল নিয়ে সেখানে সুর তৈরি করা এমন ভিডিও আগেই দেখা গেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিন্তু বোতলের মধ্যে জল ভরে এমন সুন্দর গান সেই বোতলের মধ্যে দিয়ে পরিবেশন করা সত্যি এক অভিনব কায়দা। অসাধারণ সুন্দর ভাবে এই মানুষটি বোতলের মধ্যে দিয়ে গানটি পরিবেশন করছেন।

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন জায়গার আনাচে-কানাচে ঘুরতে থাকা প্রতিভারা বিশ্বের দরবারে নিজের প্রতিভাকে প্রকাশ করার সুযোগ পাচ্ছে। এর জন্য সোশ্যাল মিডিয়াকে সত্যিই ধন্যবাদ জানাতে হয়। তবে আগেকার প্রজন্ম এর অনেকেই সোশ্যাল মিডিয়ার উপর রাগ পোষণ করেন তাদের বক্তব্য সোশ্যাল মিডিয়ার দৌলতেই নাকি নতুন প্রজন্ম নষ্ট হতে বসেছে, তবে কথাটা কিন্তু পুরোপুরি সত্যি কথা নয়। কারণ সোশ্যাল মিডিয়া না থাকলে এত সুন্দর প্রতিভা ঘরের মধ্যেই থেকে যেত সকলের কাছে পৌঁছতে অনেক সময় লাগতো।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। এই মানুষটি এক অভিনব কায়দায় শুধুমাত্র বোতলকে মাধ্যম করে এত সুন্দর গানটি বাজিয়েছেন। সত্যি তাকে কুর্নিশ জানাতে হয়। দেখে নিন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar