whatsapp channel

VIDEO: মাথায় বোতল নিয়ে দুর্দান্ত বেলি ডান্স, ‘জামাল কুদু’তে ঝড় তুলে দিলেন যুবতী

কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই (Social Media)। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও…

Nirajana Nag

Nirajana Nag

কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই (Social Media)। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও বানাতে দেখা যায় নেটিজেনদের। তেমনি আবার কোনো নাচের স্টেপ ভাইরাল হলে সেই নাচের স্টেপ করেই লাইমলাইটে উঠে আসেন অনেক ভিডিও নির্মাতারা। নতুন কোনো ট্রেন্ড না আসা পর্যন্ত চলতে থাকে ভিডিও বানানোর ধুম। বর্তমানে যে গানগুলি সবথেকে বেশি ট্রেন্ডিংয়ে রয়েছে নেট পাড়ায় তার মধ্যে অন্যতম ‘জামাল কুদু’।

গত বছর মুক্তিপ্রাপ্ত বলিউড ছবিগুলির মধ্যে ‘অ্যানিমাল’ সাফল্যের দিক থেকে প্রথম দিকেই থাকবে। রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা মুখ্য নায়ক নায়িকা হলেও দর্শকদের নজর কেড়ে নেন ববি দেওল এবং তৃপ্তি দিমরি। ভিলেন ববি দেওল স্বল্প সময়ের স্ক্রিন টাইম নিয়েই দর্শকদের মনে পাকাপাকি ছাপ ফেলে দিয়েছিলেন। তবে রাতারাতি যেটা শোরগোল ফেলে দিয়েছিল সেটা হল ছবিতে লর্ড ববির এন্ট্রি সং ‘জামাল কুদু’। ইরানীয় গানটি নাচিয়ে ছাড়ে গোটা দেশের মানুষকে। ববির স্টাইলে মাথায় গ্লাস বসিয়ে এই গানে কোমর দোলাননি এমন মানুষের সংখ্যা হাতে গোনা।

VIDEO: মাথায় বোতল নিয়ে দুর্দান্ত বেলি ডান্স, 'জামাল কুদু'তে ঝড় তুলে দিলেন যুবতী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’ খ্যাত সৌম্য কাম্বলের নাচের ভিডিও বর্তমানে ছেয়ে গিয়েছে নেট দুনিয়ায়। ক্রপ টপ এবং ধোতি প্যান্ট পরে দুর্দান্ত কায়দায় বেলি ডান্স করেছেন তিনি। মাথায় জলের বোতল রেখে নাচের সঙ্গে সঙ্গে সেটিকে ব্যালেন্স করে দারুণ ডান্স করেছেন সৌম্য।

তাঁর নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনার প্রতিভা সত্যিই অনবদ্য’। আরেকজন লিখেছেন, ‘কীভাবে এই স্টেপগুলি করেন সৌম্য! যেন তাঁর শরীরে কোনো হাড়ই নেই’। গত বছর ডিসেম্বরে ভিডিওটি শেয়ার করেছিলেন তিনি। তবে সম্প্রতি ভিডিওটি আবারো উঠে এসেছে চর্চায়। লক্ষ লক্ষ ভিউ পেরিয়ে যাচ্ছে এই ভিডিও টিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই