whatsapp channel

পুঁচকে ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী পূজা, ভাইরাল আদরঘন মুহূর্তের ভিডিও

"আমি যদি দুষ্টুমি করে/চাঁপার গাছে চাঁপা হয়ে ফুটি,/ভোরের বেলা, মা গো, ডালের ’পরে কচি পাতায় করি লুটোপুটি- তবে তুমি আমার কাছে হারো- তখন কি, মা, চিনতে আমায় পারো?/ তুমি ডাকো…

Avatar

HoopHaap Digital Media

“আমি যদি দুষ্টুমি করে/চাঁপার গাছে চাঁপা হয়ে ফুটি,/ভোরের বেলা, মা গো, ডালের ’পরে কচি পাতায় করি লুটোপুটি- তবে তুমি আমার কাছে হারো- তখন কি, মা, চিনতে আমায় পারো?/ তুমি ডাকো ‘ খোকা কোথায় ওরে’,/আমি শুধু হাসি চুপটি করে।।” রবীন্দ্রনাথের এই লাইনগুলি আজও মনের গভীরে খোচা দেয়। মায়ের ভালোবাসা যে কতটা মধুর তা একজন মা’ই জানেন। মায়ের কোনো বিকল্প হয়না। উজাড় করে ভালোবাসার আরেক নাম হল “মা”। সেরকমই এক মা হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। গত বছর জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্র সন্তান। আদর করে নাম রেখেছেন কৃশিব।

গত বছরেই বিয়ের কথা ছিল পূজার। কিন্তু করোনা কালে সামাজিক বিয়ে করে উঠতে পারেননি। রেজিস্ট্রি বিয়ে হয়ে গিয়েছে অভিনেতা কুণাল ভার্মার সঙ্গে। একদিন আচমকা খবর দেন যে তিনি প্রেগন্যান্ট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় পূজার প্রেগন্যান্সির একাধিক ছবি। দর্শকদের ভালোবাসা পান। শেষে বিষ বছরের শেষের দিকে পুত্র সন্তানের জন্ম দেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ভিডিওতে দেখা যাচ্ছে পুঁচকে ছেলের সঙ্গে আদর আদর খেলতে ব্যাস্ত অভিনেত্রী পূজা। কৃশিবের গালে বুকে এঁকে দিচ্ছেন একাধিক চুম্বন। পুঁচকে ছেলে খিলখিলিয়ে হেসে উঠে জানান দিচ্ছে মা তোমার আদর সবথেকে বেস্ট। তুমি এভাবেই আদর করে যেও।

পূজা ব্যানার্জি সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। নিজের জন্মদিন হোক বা পার্টি মুড হোক সব ছবি ভিডিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। প্রেম থেকে প্রেগন্যান্সি কোনো কিছুই গোপন করেননি তিনি। অতএব তিনি যাই পোস্ট করুন না কেন সবই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media