Bengali SerialHoop Plus

Sandhyatara: পরিবারের সামনে আর দেখা যায় না! সন্ধ্যা-আকাশের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আপত্তি নেটপাড়ায়

এই মুহূর্তে জি বাংলা এবং স্টার জলসায় (Star Jalsha) যে কটি সিরিয়াল চলছে তাদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই থাকবে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। স্টার জলসার এই সিরিয়ালটি খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে। কিন্তু কম দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে এর গল্প। সিরিয়ালের গল্প অনুযায়ী, দুই বোন তারা এবং সন্ধ্যা একে অপরকে চোখে হারায়। কিন্তু ঘটনাক্রমে তারার প্রেমিক আকাশনীলের সঙ্গে দিদি সন্ধ্যার বিয়ে হয়। এই ঘটনায় সন্ধ্যা আর নীলের মধ্যে প্রথম থেকেই দূরত্ব ছিল।

কিন্ত ইদানিং গল্পের ট্র্যাক একটু বদলেছে। ধীরে ধীরে কাছে আসছে নীল আর সন্ধ্যা। এর আগেই তাঁদের মধ্যে সম্পর্ক গাঢ় হলেও বিভিন্ন কারণে বন্ধনটা দৃঢ় হতে পারেনি। তবে সাম্প্রতিক প্রোমোতে দেখা গিয়েছে, প্রথম বার একে অপরকে নিজের করে পেয়েছে আকাশ সন্ধ্যা। ‘হুলো বাবু’র ভালোবাসা পেয়ে আবেগঘন হয়ে পড়ে সন্ধ্যা। ছেলে বউমার মধ্যে মিল হয়েছে দেখে খুশি বিজয়া মাঠানও। এদিকে সকালে ঘুম থেকে উঠে রাতের কথা কিছুই মনে করতে পারে না আকাশনীল।

অন্যদিকে গল্পে এসেছে নতুন টুইস্ট। সন্ধ্যা জানতে পেরেছে, ‘হুলো বাবু’র সঙ্গে আসলে তার মা তারার বিয়ের সম্বন্ধ নিয়ে এসেছিল। তাই সে বাড়ির সবার সামনে ঘোষণা করে, বোন তারার বিয়ে সে নিজে দেবে। শুধু তাই নয়, অতি সম্প্রতি জানা গিয়েছে তারা গর্ভবতী। কিন্তু তার সন্তানের বাবা কে? আকাশনীল নাকি অন্য কেউ? পরপর টুইস্টে টিআরপি বাড়ছে ঠিকই, কিন্তু নেটিজেনদের একাংশ বেশ ক্ষুব্ধ।

কমেন্ট বক্সে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকে। কয়েকজনের মতে, এখন সিরিয়াল গুলিতে এমন সব দৃশ্য দেখানো হয় যা পরিবারের সামনে বসে দেখা যায় না। কেউ কেউ আবার বিরক্তি প্রকাশ করেছেন, এখন সব সিরিয়ালেই এমন আপত্তিকর দৃশ্য দেখানো হচ্ছে যা কিশোর মনে কুপ্রভাব ফেলছে বলেও অভিযোগ তুলছেন অনেকে। সাম্প্রতিক টিআরপি তালিকায় ৬.১ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে জায়গা পেয়েছে সন্ধ্যাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)