Hoop Plus

সিরিয়ালের সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড, অল্পের জন্য বাঁচলেন অভিনেতা অভিনেত্রীরা

ফের আগুন লাগার মতো ভয়াবহ দুর্ঘটনা ঘটল সিরিয়ালের (Television Serial) সেটে। ‘ধ্রুব তারা’ (Dhruv Tara) ধারাবাহিকের শুটিং চলাকালীনই আগুন লেগে যায় সেটে। তবে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয় অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে। তাই সৌভাগ্যবশত কারোর কোনো ক্ষতি হয়নি। সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরাও সুস্থ রয়েছেন। কারোর কোনো ক্ষতির কথা জানা যায়নি।

সনি লিভ (Sony Liv) চ্যানেলের ধারাবাহিক ‘ধ্রুব তারা’। জনপ্রিয় হিন্দি সিরিয়ালটির (Hindi Television Serial) শুটিং হয় মুম্বই এর ফিল্ম সিটিতে। সেখানেই চলছিল শুটিং। আচমকাই ঘটে যায় অগ্নিকাণ্ড। সিরিয়ালের এক কর্মী সেটের পেছনে জ্বলন্ত দেশলাই কাঠি ছুঁড়ে মেরেছিলেন। সেখানে শুকনো ঘাস থাকায় সঙ্গে সঙ্গে ধরে যায় আগুন। তবে অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। অভিনেতা অভিনেত্রীদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়। কারোর কোনো চোট লাগার মতো ঘটনা ঘটেনি।

এই ধারাবাহিকের সৃজনশীল পরিচালক হলেন ধ্রুব কার্লা। তিনি জানান, সেটের পেছনে জঙ্গল ছিল। সেখান থেকেই আগুন ধরার ঘটনা ঘটেছে। তবে অভিনেতা অভিনেত্রীরা সকলেই রয়েছেন নিরাপদে। কারোর কোনো রকম চোট আঘাত লাগেনি। এই সিরিয়ালে অভিনয় করছেন নারায়ণী শাস্ত্রী, কৃষ্ণা ভরদ্বাজ, বিনীত কুমার চৌধুরী, হর্ষ বশিষ্ঠ, আভা পারমার এর মতো অভিনেতা অভিনেত্রীরা।

প্রসঙ্গত, এর আগেও একাধিক সিরিয়ালের সেটে আগুন লাগার মতো ঘটনা ঘটেছে। একাধিক বাংলা ধারাবাহিকের সেটেও আগুন লেগেছে। একবার ‘মিঠাই’ ধারাবাহিকের সেটের পাশেই ভয়াবহ অগ্নিকাণ্ডের মতো ঘটনা ঘটেছিল। এমনকি অনেক বছর আগে দিদি নাম্বার ওয়ান এর সেটেও অগ্নিকাণ্ড হয়েছিল। অতিরিক্ত ভয়, দুশ্চিন্তায় অসুস্থ হয়ে পড়েছিলেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। এবার ফের অসাবধানতাবশত এমন অগ্নিকাণ্ডে খানিক চিন্তাতেই রয়েছেন সিরিয়াল নির্মাতারা। তবে একটাই ভালো বিষয়। সেটা হল কারোর কোনো রকম ক্ষতি হয়নি। ধ্রুব তারা সিরিয়ালের সব অভিনেতা অভিনেত্রী এবং কলাকুশলীরাই সুস্থ রয়েছেন বলেই জানা গিয়েছে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই