সুশান্তের ঘরের মেঝেতে মিলল ছেঁড়া বাথরোব বেল্ট, জটিল হচ্ছে রহস্য!

মাত্র ৩৪ বছর বয়সে পৃথিবীর সকল মায়া কাটিয়ে চলে গেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। যদিও তার মৃত্যু নিয়ে রহস্যভেদ করতে পারেনি পুলিশ। তবে এই পরিস্থিতিতে তাদের হাতে এলো নতুন তথ্য। জানা গিয়েছে, এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

আগেরবার নাকি তিনি বাথরোব বেল্ট ব্যবহার করে নিজের গলায় ফাঁস দেওয়া চেষ্টা করেন। তার মৃতদেহ যখন পাওয়া যায়, সাথে ঘরের মেঝেতে ছেঁড়া বাথরোবের বেল্টও পাওয়া যায়। পুলিশের ধারণা, বাথরোব বেল্টের মাধ্যমে আত্মহত্যা করা যায় কি না, হয়তো সেটাই পরীক্ষা করতে চেয়েছিলেন সুশান্ত।

যদিও সুশান্তের গলায় ফাঁস দেওয়া একটি সবুজ ওড়না পাওয়া যায়। পুলিশকর্মীরা এও পরীক্ষা করে দেখছেন যে, ওড়নাটি সুশান্তের ওজন বহন করতে সক্ষম ছিল কি না। উদ্ধার হওয়া ওড়নাটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আসলেই আত্মহত্যা নাকি খুন সেই বিষয়েই তদন্ত চালানো হচ্ছে।

সূত্রের খবর সুশান্তের বাড়ি তল্লাশি চালানোর সময় দেখা যায়, তার ওয়ার্ডরোব খোলাই ছিল। সেখানে অন্যান্য জামাকাপড়ের সাথে সাথে ইস্ত্রি করা জামাকাপড়ও পাওয়া যায়। সেটি দেখে পুলিশের ধারণা প্রথমবার আত্মহত্যার চেষ্টা বিফল হওয়ায় এরকম করেছেন সুশান্ত।

অন্যদিকে, বিজেপি-র রাজ্যসভার সাংসদ ও অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ও দাবী করেছিলেন, এটি আত্মহত্যা নয় খুন। শুধু তাই নয় সিবিআই তদন্তের কথাও তিনি বলেন। ইতিমধ্যেই সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ বেশ কয়েকজনকে জেরা করা হয়েছে। ঘটনার পূর্ণ তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ।