whatsapp channel

পরনে স্বচ্ছ নীল বিকিনি, মালদ্বীপের সমুদ্রসৈকতে উত্তাপ ছড়ালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

'ধড়ক' সিনেমা দিয়ে ২০১৮ সালের ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ধড়ক’ সিনেমা দিয়ে ২০১৮ সালের ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনয় করেছিলেন এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। অবশ্য এই দুই সিনেমা লকডাউনে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছিল। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২। অবশ্য অভিনেত্রীর গায়ে একসময়ে স্টারকিডের তকমা লেগেছিল। ধীরে ধীরে নিজের অভিনয় দিয়ে সেই তকমা পিছনে ফেলে দিয়েছেন।

Advertisements

নতুন বছরে অভিনেত্রীর নতুন সিনেমা ‘রুহি’ সিনেমা মুক্তি পায়। অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির মূল গল্প। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই রুহি তৈরি করেছেন। রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা । ১১ মার্চ মুক্তি পায় এই ছবি। এই ছবিতে জাহ্নবীর অভিনয় এবং ডান্স দুই বেশ প্রশংসিত হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Advertisements

জাহ্নবীর প্রথম সিনেমা ‘ধড়ক’ করার সময়ে শোনা গিয়েছিল প্রথম ছবির নায়ক ঈশান খট্টরের সঙ্গে জাহ্নবী প্রেম করছেন। সিনেমা শেষে আর সেই প্রেম আর বাস্তবায়িত হয়নি। সম্প্রতি বলিউডে ফের গুঞ্জন শোনা যায় দোস্তানা ২ সিনেমাতেঅভিনয়ের সময়ে সিনেমার নায়ক কার্তিক আরিয়ানের সাথে ডেট করছেন। নতুন বছরের শুরুতে এই জুটি এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। কার্তিক ও জাহ্নবীর গোয়াতেও সেই ছবি শেয়ার করেছেন৷ ফুড জয়েন্ট ফ্যাভেলা গোয়া’র ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের ছবি শেয়ার হয়েছে৷ তবে এই সম্পর্ক ভেশিদিন স্থায়ী হয়নি। এখন অভিনেত্রী হ্যাপিলি সিঙ্গেল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

দেশে এখন করোনার হার বাড়লেও অভিনেত্রী এখন এসবের তোয়াক্কা না করে নিউ ইয়র্ক থেকে মালদ্বীপে বেড়াতে উড়ে গেলেন। এখানেই এখন ছুটির মেজাজে অভিনেত্রী আছেন। সেখান থেকে একগুচ্ছ হলিডে ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার হতে না হতে ভাইরাল হয়েছেন শ্রীদেবী-কন্যা। কখনও সেলফি, কখনও আবার ব্রেক-ফ্রাস্ট টেবিলে বসে পোজ দিচ্ছেন। এবারে মেটালিক সুইমস্যুট পড়ে পালাট সিনের মতো দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিলেন। এরপর অভিনেত্রীর রুপ আর মারকাটারি ফিগার দেখে প্রশংসা করলেন। পোস্টের সাথে সাথে লাইকে ভরে গিয়েছে। আগের মতো এই ছবি ভাইরাল সোশ্যাল দুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Avatar