whatsapp channel

দুই মেয়েই পড়ল বাদ! ছেলেকে নিয়েই খুনসুটিতে ব্যস্ত হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

বলিউডে এখন একের পর এক সুখবর। করোনা আবহে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি করণভীর বোহরা এবং তেজয় সিধু দ্বিতীয় বার বাবা -মা হতে দ্বিতীয়বার কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন গত বছর ডিসেম্বর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে এখন একের পর এক সুখবর। করোনা আবহে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি করণভীর বোহরা এবং তেজয় সিধু দ্বিতীয় বার বাবা -মা হতে দ্বিতীয়বার কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন গত বছর ডিসেম্বর মাসে। স্ত্রীর গর্ভাবস্থার কথা অভিনেতা নিজেই ঘোষণা করেছিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিজেই তাঁর ভক্তদের কাছে দ্বিতীয় বার আনন্দময় সংবাদটি স্ত্রীর সাথে ভাগ করেছেন। এই সেলেব দম্পতি করণ চার বছর বয়সী দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনারের পর নতুন সদস্যকে জানাতে বেশ উৎসাহিত তাও বলেন।

Advertisements

প্রসঙ্গত,অন্যদিকে অভিনয় জগতে করণভীর “কুতুবমিনার ও মহরত” এর শুটিং শুরু করেছেন। এই সিনেমার নানা ঝলক ভাগ করে নিয়েছেন অভিনেতা নিজের ইনস্টাগ্রাম পোস্টে । একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “আমাদের কুতুবমিনার ছবির জন্য সঞ্জয় মিশ্রর সাথে অভিনয় করে আপ্লুত। এই ছবিতে মূলত বাবা এবং ছেলের সুন্দর গল্প। আর এই সিনেমার অভিনয় শেষ। এবার মুক্তির পালা।

Advertisements

টেলিভিশন অভিনেতা করণভীর বোহরা এবং স্ত্রী তেজয় সিধু একটি বাচ্চা মেয়ের বাবা-মা হয়েছেন। এই নিয়ে ৩ কন্যার বাবা মা হলেন এই সেলেব জুটি। ছেলে হয়নি বলে কোনো দুঃখ নেই। তিনজনের সাথে নতুন বাবা একটি ভিডিয়ো শেয়ার করলে। দু’জন সন্তানকে নিয়ে ছোট্ট পরীকে কোলে নিয়ে ভিডিয়ো বানালেন। সেখানে নিজের কন্যা সন্তানের কথা স্পষ্ট করে জানালেন। মেয়েরাও তার এই বোনকে হাসি খুশি ভাবে স্বাগত জানালেন। পাশাপাশি, তিনি ক্যপশানে লিখেছিলেন, “আমি আমার শিরাতে যে সুখের কথা বলছি তা কল্পনাও করতে পারি না … আমি সাহায্য করতে পারি না তবে বিশ্বাস করতে পারি যে আমি তিন মেয়ের বাবা …! ইয়াহুওউ! জীবন এর চেয়ে ভাল আর উন্নত হতে পারে না, আমার জীবনে এই তিনটি কুইনকে নিয়ে বিশ্বকে শাসন করার কল্পনা করছি…. আমার জীবনে এই সমস্ত ফেরেশতাদের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই। এই ভিডিয়োর পর সেলিব্রেটি থেকে অনুগামীরা একে একে অভিনেতাকে শুভেচ্ছা জানালেন।

Advertisements

তৃতীয়বার কন্যা সন্তানের বাবা হওয়ার জন্য নাকি করণকে এবং তাঁর পরিবারকে নানা কটূক্তির সম্মুখীন হতে হয়েছে। অনেকেই করণকে প্রশ্ন করেছেন, আবার মেয়ে। শেষে করণ জবাব দিতে বাধ্য হন তিনি তার তিন কন্যাকে নিয়ে বেশ ভালোই আছেন। দ্বিতীয় বার মেয়ে হওয়াতে তার কোনো ক্ষোভ নেই। অভিনেতা এখন বাড়িতে থাকলে ছোট্ট পরীকে নিয়ে ব্যস্ত থাকেন। এবার একরত্তির সাথে কাটানো কিছু মুহূর্ত ফ্রেমবন্দী করে ভিডিও করে শেয়ার করলেন পাপ্পা করণবীর। কখনো দুধ খাওয়াচ্ছেন তো কখনো কোলে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা। ক্যপশানে লিখলেন, “ড্যাডিস ডিউটি”। ভাইরাল এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar