whatsapp channel

শ্যালিকার সঙ্গে একটিও ছবি করেননি অক্ষয়, ফ্লপ অভিনেত্রী রয়ে গেলেন রাজেশ খান্নার মেয়ে রিঙ্কি

রাজেশ ডিম্পলের আরো একটি কন্যা সন্তান আছে। প্রচারের আলোয় সাধারণত টুইঙ্কেল খান্নার নামই উঠে আসে। কিন্তু, রাজেশ খান্নার দুটি মেয়ে, একজন টুইঙ্কেল অন্যজন রিঙ্কেল খান্না। বলিউডে পা রাখার পর তার…

Avatar

HoopHaap Digital Media

রাজেশ ডিম্পলের আরো একটি কন্যা সন্তান আছে। প্রচারের আলোয় সাধারণত টুইঙ্কেল খান্নার নামই উঠে আসে। কিন্তু, রাজেশ খান্নার দুটি মেয়ে, একজন টুইঙ্কেল অন্যজন রিঙ্কেল খান্না। বলিউডে পা রাখার পর তার নাম রিঙ্কেল থেকে রিঙ্কি হয়ে যায়। গতকাল ছিল রিঙ্কি খান্নার জন্মদিন। চলুন দেখি এই ভিড়ের মধ্যে আজ তিনি কোথায় হারিয়ে গেলেন।

টুইঙ্কেল রিঙ্কেল দুই বোন ছিলেন। রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার বিচ্ছেদের পর টুইঙ্কেল ও রিঙ্কেল মায়ের সঙ্গে থাকতেন। অবশ্য ছোট থেকেই হোস্টেলে ছিলেন রিঙ্কেল অর্থাৎ রিঙ্কি।

পড়াশুনো করেছিলেন মাস কমিউনিকেশন নিয়ে। তার ইচ্ছা ছিল সাংবাদিকতা করবেন তাও আবার আমেরিকা গিয়ে। এদেশে থাকার ইচ্ছা তার কোনো কালেই ছিল না। যেমন ইচ্ছা তেমন কাজ। পড়াশুনো শেষ করে নিউইয়র্ক ছুটলেন। চাকরি পেলেন, করলেন। কিন্তু, হটাৎ করে ভারতে ফেরেন তিনি।

ভারতে এসেই বলিউডে নিজের জায়গা বানাতে চান। শত হলেও শরীরে তার বইছে রাজেশ খান্না ও ডিম্পলের রক্ত। বলিউডে মায়া ত্যাগ করা খুবই কঠিন। তার প্রথম ছবি ছিল ‘প্যার মে কভি কভি’। এরপর করেন ‘জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়’, ‘মুঝে কুছ কহেনা হ্যায়’, ‘ঝঙ্কার বিটস’, ‘চামেলী’ র মতন কিছু মুভি করেন।

এতগুলো মুভি করার পরেও সেভাবে নাম ডাক করে উঠতে পারেননি তিনি। তার শেষ ছবি ছিল চামেলী। এই মুভি করতে করতেই বিয়ে করেন রিঙ্কি খান্না। তারপর তাকে আর কোনো বলিউড ছবিতে দেখা যায়নি।

বিয়ের পর স্বামীর সঙ্গে ইংল্যান্ড চলে যান। ঘরে আসে একটি কন্যা সন্তান। এখন সেও বড় হয়ে গিয়েছে অনেকটা। নাহ, বলিউডে ফেরার আর কোনো ইচ্ছা নেই অভিনেত্রী রিঙ্কির। ইংল্যান্ড গিয়ে একেবারে ঘোর সংসারী হয়ে যান তিনি। গতকাল ছিল এই প্রাক্তন অভিনেত্রীর ৪৪ তম জন্মদিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media