Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বাদামি লেহেঙ্গায় ‘মোহময়ী’ শ্রাবন্তী! অভিনেত্রীর রূপেই পাগল অনুরাগীরা

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাকে নিয়ে প্রায়ই নানা চর্চা চলতেই থাকে। বেড়েছে বয়স, তাও এখনো যেন একইভাবে আকর্ষণীয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া তিনি যেমন সক্রিয়, তেমনই তার ব্যক্তিগত জীবন নিয়ে মাঝেমধ্যেই নানান আলোচনা চলতেই থাকে। তবে তাতে তিনি ‘বেফিকর’, এটা বোঝা যায় তার অভিব্যক্তিতেই। তাই সময়ে অসময়ে নিজেকে সাজিয়ে তুলতে কুণ্ঠাবোধ করেন না অভিনেত্রী।

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায় যে তিনি সাজতে ভালোবাসেন। প্রায়ই নিজেকে নানা পোশাকে, নানা রূপে, নানা অবতারে হাজির করেন অভিনেত্রী। তার ছবি ঘিরে যেমন তৈরি হয় বিতর্কের বাতাবরণ, তেমনই আবার মাঝেমধ্যে ভালোবাসায় তাকে ভরিয়ে দেন অনুরাগীরা। এবার ঘটল তেমনটাই। বসন্তের শুরুতে নিজেকে রঙিন করে তুললেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেছে বাদামি রংয়ের লেহেঙ্গা চোলিতে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল, গায়ে মানানসই ভারী জুয়েলারি- সব মিলিয়ে যেন আরো বেশি করে মোহময়ী হয়ে উঠলেন অভিনেত্রী। নানা পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেন অভিনেত্রী।

এই ছবির ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। তবে তিনি কৃতজ্ঞতা স্বীকার করেছেন এই ছবির নেপথ্যে থাকা মানুষগুলিকে। তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন এই পোশাকের নির্মাতা, ডিজাইনার, মেকআপ আর্টিস্ট এবং ক্যামেরাম্যানকে। আর এই ছবিতে ভালোবাসার জোয়ার বয়ে গেছে। তার অনেক অনুরাগী ছবির কমেন্ট বক্স ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন। অনেকে আবার লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘আপনি একইরকম সুন্দরী আছেন’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখলেই প্রেমে পড়ে যাই’; আরেকজন লিখেছেন, ‘এরকম ট্র্যাডিশনাল পোশাকেই বেশি মানায় তোমাকে’।

প্রসঙ্গত, সাজপোশাকের পাশাপাশি অভিনয় কেরিয়ারেও একইভাবে সক্রিয় অভিনেত্রী। সম্প্রতি তাকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি যেমন প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় কাজ করেছেন, তেমনই আবার প্রথমবার তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন এই ছবিতেই।