Hoop PlusTollywood

Trina Saha: ফের দুই অভিনেত্রীর চুলোচুলি, জিলিপি খেতে খেতে সোহিনীকে বিঁধলেন তৃণা!

বর্তমানে সোহিনী সরকার (Sohini Sarkar) বনাম তৃণা সাহা (Trina Saha) তরজা স্টুডিওপাড়ার অন্যতম আলোচিত বিষয়। সমস্যার সূত্রপাত হয়েছিল ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেট থেকে। এই ওয়েব সিরিজে মুখ্য নারী চরিত্রে তৃণা ও সোহিনী ছাড়াও অভিনয় করছেন রণিতা দাস (Ranieeta Dash)। তৃণার অভিযোগ, শুটিংয়ের প্রথম দিন থেকেই সোহিনীর জন্য ব্যক্তিগত টিম ও অন্যান্য সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছে। কিন্তু তা থেকে বঞ্চিত তৃণা। দিনের পর দিন অসুবিধার সম্মুখীন হয়ে সেটে মেজাজ হারিয়ে তুমুল অশান্তি করে ‘মাতঙ্গী’-র সেট ছেড়ে বেরিয়ে যান তৃণা। কূশীলবদের একাংশের অভিযোগ, তিনি ওয়েব সিরিজের পরিচালকদেরও অপমান করেছেন।

তৃণা অভিনীত চরিত্রের সত্তর শতাংশ শুটিং হয়ে যাওয়ার পর ‘মাতঙ্গী’-তে বর্তমানে তাঁকে রিপ্লেস করে অন্য কাউকে নেওয়া সম্ভব নয়। তৃণা শুটিং বন্ধ রাখার ফলে আর্থিক ক্ষতির সম্মুখীন প্রযোজকরা। রুদ্রনীলের প্রশ্ন, আর্থিক ক্ষতির দায় কে নেবে! অপরদিকে কলাকূশলীদের একাংশ তৃণাকে দায়ী করছেন সম্পূর্ণ ঘটনার জন্য। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে যেত না, যদি না আর্টিস্ট গ্রুপে সোহিনী মেসেজ লিখে জানাতেন, 2018 সাল থেকে তিনি নিজের যোগ্যতার কারণে ব্যক্তিগত টিম ও প্রয়োজন অনুযায়ী মেকআপ ভ্যান পান প্রযোজনা সংস্থার তরফে। ফলে সকলকেই অপেক্ষা করতে হয় সঠিক সময় ও যোগ্যতা তৈরির জন্য।

তৃণা এই মেসেজের কথা জানতে পেরে চূড়ান্ত অপমানিত হয়ে সেট ছেড়ে বেরিয়ে যান। তবে প্রযোজকরা যখন তাঁদের আর্থিক ক্ষতির পরিমাণ গুনছেন, তখন অবশ্য একটি বিশেষ ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তৃণা। তাতে তাঁকে দেখা যাচ্ছে জিলিপি খেতে। নেপথ্যে শোনা যাচ্ছে, তোমার পরিশ্রম কেউ না দেখলেও সকলে দোষ খুঁজে বের করবে। কিছু ভালো হলে তার কৃতিত্ব দেওয়া হবে ভাগ্যকে। পৃথিবীর সোজা হিসাব হল, ক্ষমতা যার বেশি, তার দিকেই পাল্লা ভারি।

অপরদিকে রুদ্রনীল আপাতত তৃণা ও সোহিনীর মধ্যে মধ্যস্থতা করতে ব্যস্ত। তাঁর দাবি, তৃণা নাকি ক্ষমা চেয়েছেন।

Related Articles