whatsapp channel

Mouni Roy: কালো-সাদা বিকিনিতে নয়া অবতারে হাজির মৌনি রায়, ফের ভাইরাল উষ্ণ ছবি

বর্তমানে মৌনি রায় (Mouni Roy) সব ধরনের পোশাকেই সাবলীল। ইদানিং প্রায়ই বিকিনি ফটোশুট করতে দেখা যায় তাঁকে। তবে সমালোচিত হওয়ার পরিবর্তে বিকিনিতে প্রশংসিত হন মৌনি। একই ভাবে শাড়িতেও তিনি সমান…

Avatar

Nilanjana Pande

বর্তমানে মৌনি রায় (Mouni Roy) সব ধরনের পোশাকেই সাবলীল। ইদানিং প্রায়ই বিকিনি ফটোশুট করতে দেখা যায় তাঁকে। তবে সমালোচিত হওয়ার পরিবর্তে বিকিনিতে প্রশংসিত হন মৌনি। একই ভাবে শাড়িতেও তিনি সমান সুন্দরী। তবে রবিবার মৌনি আবারও শেয়ার করলেন তাঁর একগুচ্ছ বিকিনি ফটো এবং অবশ্যই তা ইন্সটাগ্রামে।

এদিন ইন্সটাগ্রামে মৌনির শেয়ার করা ছবিতে অভিনেত্রী সুপার বোল্ড। ছবিতে মৌনির পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক বিকিনি। বিকিনি জুড়ে রয়েছে সাদা রঙের পোলকা ডট। বিকিনির প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে একটি সুইমিং পুলের জলে ভেসে ছবিগুলি তুলেছেন মৌনি। কখনও তাঁর উন্মুক্ত পিঠে এসে পড়েছে সূর্যের আলোর আভা। কখনও নিজের মুখে জল ছিটাতে ব্যস্ত মৌনি। ছবিগুলিতে মৌনির মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও লিপস্টিকের ব্যবহারে সুন্দর হয়ে উঠেছেন মৌনি। খোলা চুলে রয়েছে হালকা ওয়েভ। তবে অবশ্যই শুধুমাত্র নিজের ছবি শেয়ার করেননি মৌনি। তার সাথে রয়েছে সমুদ্রের দিগন্তরেখায় সূর্যোদয়ের ছবি। এছাড়াও রয়েছে বিছানার উপর গম্ভীর মুখে বসে থাকা মৌনির পোষা বিড়াল ও সবুজ লনে ঘুরে বেড়ানো সারমেয় সন্তানদের ছবি।

ছবিগুলি শেয়ার করে মৌনি তাঁর অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন, সকলে ‘টেম্পটেশন আইল্যান্ড’ দেখছেন কিনা! মৌনির ছবিগুলির প্রশংসা করেছেন অর্জুন বিজলানি (Arjun Vijlani)।

বর্তমানে মৌনি ‘টেম্পটেশন আইল্যান্ড’ সঞ্চালনা করছেন। এটি একটি ডেটিং রিয়েলিটি শো। এছাড়াও আগামী দিনে মৌনিকে সায়েন্স ফিকশন মুভি ‘দ্য ভার্জিন ট্রি’-তে অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo