whatsapp channel

রিয়াকে চিনতেনই না সুশান্তের বাবা, তাহলে কার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল অভিনেতার?

গত ১৪ই জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বান্দ্রায় তার বাড়ির সিলিং থেকে ঝুলন্ত দেহটি উদ্ধার করা হয়। মুম্বাইয়ে শেষকৃত্য সম্পন্ন করার পর তার পরিবার পাটনার…

Avatar

HoopHaap Digital Media

গত ১৪ই জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বান্দ্রায় তার বাড়ির সিলিং থেকে ঝুলন্ত দেহটি উদ্ধার করা হয়। মুম্বাইয়ে শেষকৃত্য সম্পন্ন করার পর তার পরিবার পাটনার বাড়িতে ফিরে এসে স্মরণ সভার আয়োজন করেন, যদিও এই স্মরণসভায় কোন তারকা কে আসতে দেখা যায়নি। ছেলের ছবি সামনে হতাশ মুখে বসে ছিলেন অভিনেতার বাবা।

এদিনই বেশকিছু সংবাদ মাধ্যম সুশান্ত সম্বন্ধে তার বাবার কাছে সাক্ষাৎকার নিতে চাইলে অভিনেতার বিয়ের প্রসঙ্গটি উঠে আসে। তার বাবা স্পষ্টই জানিয়ে দেন, সুশান্তের বিয়ে ঠিক হয়েছিল, হয়তো ২০২০ এর শেষে কিংবা একুশের শুরুর দিকে তার বিয়ে হওয়ার কথা ছিল। পাত্রীর নাম অবশ্য জানাননি সুশান্তের বাবা। তিনি বলেন মুম্বাইয়ে অঙ্কিতার সঙ্গে সুশান্তের সম্পর্কের কথা তিনি জানতেন কিন্তু রিয়া চক্রবর্তীকে তিনি চিনতেন না, তার ছেলের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্কে যথেষ্ট সন্দিহান অভিনেতার বাবা।

সুশান্তের মৃত্যুর পর অভিনেতার শেষকৃত্যে বেশকিছু বলিউড তারকা কে দেখা যায় যদিও তারা কেউই প্রথম সারির নন। রাজকুমার রাও, বিবেক ওবেরয়, কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর এদিন উপস্থিত ছিলেন। সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত চলছে, মুম্বাই পুলিশের হাতে অনবরত উঠে আসছে নতুন তথ্য। ইতিমধ্যেই ২৩ জনকে জেরা করে তাদের প্রত্যেকের বয়ান রেকর্ড করা হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media