Hoop PlusRegional

Prabhas-Anushka: ফের পর্দায় ‘বাহুবলী’ জুটি, প্রভাসের সাথে আবারও বন্ধনে অনুষ্কা শেট্টি!

এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) পরিচালিত ফিল্ম ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘বাহুবলী : দি কনক্লুশন’ ফিল্মে নজর কেড়েছিল প্রভাস (Prabhas) ও অনুষ্কা (Anushka Shetty)-র জুটি। ‘বাহুবলী’ সিরিজে প্রভাস পিতা-পুত্রের দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। অনুষ্কা অভিনয় করেছিলেন প্রভাসের স্ত্রীর চরিত্রে। একই সাথে অশক্ত বৃদ্ধা ও সুন্দরী রানীর চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন অনুষ্কা। প্রভাস ও অনুষ্কার অনস্ক্রিন রসায়ন দর্শকদের অত্যন্ত পছন্দ ছিল। এমনকি তাঁদের ঘিরে ছড়িয়ে পড়েছিল সম্পর্কের গুঞ্জন। কিন্তু ‘বাহুবলী’ সিরিজের পর এই জুটিকে একসাথে কোনো ফিল্মে দেখা যায়নি। প্রভাস-অনুষ্কা অনুরাগীদের মন খারাপ দূর করে খুব শীঘ্রই আবারও ক্যামেরার সামনে ফিরছেন এই অসাধারণ জুটি।

শোনা যাচ্ছে, দক্ষিণী পরিচালক মারুথি (Maruthy)-র আগামী ফিল্মে ফিরতে চলেছেন প্রভাস-অনুষ্কা জুটি। এখনও অবধি এই ফিল্মের ওয়ার্কিং টাইটেল হল ‘রাজা ডিলাক্স’। পরে হয়তো ফিল্মের নাম বদলানো হতে পারে। আগামী দশেরাতে এই ফিল্মের ঘোষণা করতে চলেছেন মারুথি। চলতি বছরেই শুরু হয়ে যাবে ফিল্মের শুটিং। তবে প্রভাস ও অনুষ্কা ছাড়াও এই ফিল্মে দেখা যাবে আরও দুই নায়িকাকে।

পয়লা জুলাই, শুক্রবার, মুক্তি পেয়েছে মারুথি পরিচালিত ফিল্ম ‘পাক্কা কমার্শিয়াল’। চলতি উইকেন্ডে এই ফিল্মের রিপোর্ট যথেষ্ট ভালো। অপরদিকে প্রভাস এই মুহূর্তে ব্যস্ত ‘সালার’ ও ‘প্রজেক্ট কে’ নামে দুটি ফিল্ম নিয়ে।

তবে ‘বাহুবলী’ সিরিজের ফিল্মগুলির আগেও অনুষ্কা ও প্রভাস ‘বিল্লা’ ও ‘মিরচি’ নামে দুটি ফিল্মে একসাথে কাজ করেছেন। কিন্তু ‘বাহুবলী : দি কনক্লুশন’ -এ অমরেন্দ্র বাহুবলী ও দেবসেনার রসায়ন বিশেষ পছন্দের হয়ে উঠেছিল সকলের কাছে।

whatsapp logo