Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর ভক্তদের জন্য সুখবর!

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একাধিক বাংলা ছবিতে অভিনয় করে দর্শকদের মনের বৈকুণ্ঠে জায়গা করে নিয়েছেন তিনি। অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)হলেন বাংলা বিনোদন জগতের এক দিকপাল অভিনেতা। তিনি নিজেই যেন এক ইন্ডাস্ট্রি। আর হালি সময়ে এই দুই নামজাদা শিল্পীকে একই ফ্রেমে দেখেছেন দর্শকরা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কাবেরী অন্তর্ধান’। এই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করেছেন তারা। তবে এই প্রথমবার হলেও অনেকে মনে করেছেন এটাই শুরু। কারণ আবার একটি গুরুত্বপূর্ণ ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী।

বাংলা সাহিত্যের নীলাকাশে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় হলেন এক কালজয়ী কথা সাহিত্যিক। তার সাহিত্য সম্ভার নিয়ে ইতিমধ্যে টলিউডে একাধিক কাজ হয়েছে। তবে এবার তার ‘দেবী চৌধুরানী’ উপন্যাস নিয়েও কাজ শুরু হতে চলেছে টলিপাড়ায়। তৈরি হতে চলেছে সবথেকে বেশি বাজেটের বাংলা ছবি। জানা গেছে, পরিচালক শুভ্রজিৎ মিত্র এই ছবি তৈরি করতে চলেছেন। আর আসন্ন এই ছবিতে তিনি দেবী চৌধুরানীর চরিত্রে দেখতে চান শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে এবং ভবানী পাঠকের চরিত্রে দেখতে চান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর এই নিয়ে ইতিমধ্যে কাস্টিংয়ের কাজ শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।

যদিও বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক শুভ্রজিৎ মিত্র। তিনি এই কাজে সময় নিয়ে এগিয়ে যেতে চান। অন্যদিকে বিষয়টি নিয়ে বেশ আগ্রহী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই বিষয়ে তিনি বলেন, “আমি চিত্রনাট্য পড়েছি, বেশ ভালো লেগেছে, এটা একটা এম্বিশাস প্রোজেক্ট হতে চলেছে বলে আমার বিশ্বাস”। যদিও এখনো তিনি চুক্তিপত্রে সই করেননি বলেই জানা গেছে। তার কথায় এখন তিনি বাইরে রয়েছেন এবং কলকাতায় ফিরেই তিনি এই কাজের বিষয়ে সইসবুত করবেন।

প্রসঙ্গত, এই ছবির বাজেট নিয়ে যেমন রয়েছে চমক, তেমনই ছবির মুক্তির তারিখ নিয়েও বড়সড় চিন্তাভাবনা রয়েছে নির্মাতাদের। কোনো বড় ইভেন্ট বা তারিখে ছবিটিকে প্রেক্ষাগৃহে দর্শকদের সামনে পৌঁছাতে চান পরিচালক। জানা গেছে, মোট ৬ টি ভাষায় এই ছবি রিলিজ করা হবে এবং এই নিয়ে বিদেশে যাওয়ার পরিকল্পনাও রয়েছে নির্মাতাদের। এছাড়াও ছবির একশন দৃশ্যের নির্মাণের জন্য ইতিমধ্যে ‘বাজিরাও মাস্তানি’র একশন ডিরেক্টর শ্যাম কৌশলের সঙ্গেও কথাবার্তা চলছে বলে জানা গেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা