BollywoodHoop Plus

হবু স্বামীর প্রাক্তনকে জন্মদিনের শুভেচ্ছা আলিয়ার, অসমাপ্ত প্রেমের রসায়নে জল্পনা শুরু বলিপাড়ায়

বি-টাউনে আলিয়া ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে গুঞ্জন চলছেই। ২০২০ তেই চার হাত এক করে নিতেন এই সুইট কাপল, কিন্তু করোনাকালের জন্য তা স্থগিত রাখেন বিয়ে। অবশ্য আলিয়ার অনুরাগীরা অপেক্ষা করছেন একটা জমকালো বিয়ের অনুষ্ঠান দেখার। আজকাল প্রায় সময় পেজ থ্রি-র পাতা জুড়ে থাকেন আলিয়া ও রণবীর কাপুর। এবারে আরও একবার পেজ থ্রি-র পাতা গরম করলেন আলিয়া একাই।

বয়ফ্রেন্ডের প্রাক্তন প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন নিজের ইন্সটা স্টোরিতে। কথা ২০২০ র চর্চিত নায়িকা দীপিকাকে নিয়ে। একটা সময় রণবীর কাপুর ও দীপিকার প্রেম ছিল চচিত বিষয়। সেই প্রেম ভেঙে যায়। ফের রণবীরকেই বিয়ে করেন দীপিকা, কিন্তু তিনি হলেন ‘সিং’। কাপুর খানদানের ঘরণী না হয়ে হয়ে উঠলেন সিং পরিবারের স্ত্রী। এমনকি দীপিকার রিসেপসনেও হাজির হননি আলিয়া ও রণবীরের মধ্যে কেউই। প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর কফি উইথ করণ-এ হাজির হন দীপিকা৷ যেখানে তিনি বলেন, রণবীর কাপুরের উচিত সব সময় পকেটে কন্ডোম নিয়ে ঘোরা৷

একটা সময় বি টাউনে গুঞ্জন ওঠে যে রণবীর কাপুর একদিকে দীপিকা ও অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে ডবল ডেটিং করছেন এবং যার জন্য তাঁর জীবন থেকে দুই নারীই হাতছাড়া হয়। কাছে আসে মহেশ কন্যা আলিয়া, যাকে রণবীর সম্প্রতি তাঁর গার্ল ফ্রেন্ড বলে সম্বোধন করেছেন। এবারে সেই গার্লফ্রেন্ডই দীপিকাকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানালো। এদিন আলিয়া নিজের সোশ্যাল হ্যান্ডেলে দীপিকাকে শুভেচ্ছা জনান এবং তিনি বলেন, “শুভ জন্মদিন দীপি। সৌন্দর্য এবং শক্তির এক অদ্ভূত মেলবন্ধন রয়েছে তোমার মধ্যে।” এখানেই থেমে যায়নি আলিয়ার আন্তরিকতা, তিনি এও ইচ্ছাপ্রকাশ করেন যে ভবিষ্যতে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে আবারও বেড়াতে যাওয়ার ইচ্ছা আছে।

Related Articles