whatsapp channel
BollywoodHoop Plus

শ্রীদেবীর মৃত্যুর পর এবার ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর!

বলিউডে প্রজোজক হিসেবে এই ব্যক্তির বিশেষ নাম আছে। সিনেমা প্রযোজনায় একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। ইনি আর কেউ নন বলিউডের অতি পরিচিত মুখ বনি কাপুর। এবার বলি-পাড়ার এই জনপ্রিয় ফিল্ম নির্মাতা এবার সিনেমাতে অভিনয়ে ডেবিউ করতে চলেছেন। এতদিন সিনেমায় প্রযোজনা করে ক্যমেরার পিছনে থেকে বেশ নাম অর্জন করেছেন। এবার ক্যমেরার সামনে হাত পাকাতে চলেছেন। সব ঠিকঠাক থাকলে পরিচালক লাভ রঞ্জনের পরের সিনেমায় অভিনয় করতে চলেছেন বনি কাপুর। অবশ্য এর আগে অনিল কাপুরের AK vs AK-তে কিছুক্ষণের জন্য দেখা গিয়েছিল তাঁকে।

বয়স ৬৫। দিল আভি ভি বাচ্চা হে। হ্যা বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা তা বনি কাপুর ফের প্রমাণ করলেন। এই বয়সে লোকে কাজ থেকে অবসর নিয়ে বাড়িতে বিশ্রাম নেন কিন্তু বনি নিজেকে এই বয়সে বিশ্রামের বদলে কাজের মাধ্যমে নিজেকে আরো ব্যস্ত রাখতে চান। এবার নিজের বৌদি ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর। রিয়েল নয় রিল জীবনে স্বামী হতে চলেছেন শ্রীদেবীর স্বামী। এই খবরে কোনও মিথ্যে নয়। এই প্রথম ক্যামেরার সামনে প্রযোজক মশাই তাও আবার নিজের বৌদির বিপরীতে।

পরিচালক লুভ রঞ্জনের নতুন ছবিতে ডিম্পল কাপাডিয়ার স্বামীর চরিত্রে অভিনয় করছেন বনি কাপুর। আর ছেলের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুর। আর এই সিনেমাতে রণবীরের বিপরীতে থাকছেন শ্রদ্ধা কাপুর। বনি এই সিনেমাতে অভিনয় প্রসঙ্গে জিজ্ঞাসা করাতে তিনি জানিয়েছেন ওঁনার অভিনয় জীবনে প্রবেশ করার একদমই ইচ্ছে ছিল না। কিন্তু শ্রীদেবী মারা যাওয়ার পর বনির একান্ত আপন তাঁর মেয়েরা। তাই মেয়েদের বার বার আবদারে মুখের ওপর না বলতে পারেনি। তাই একপ্রকার চাপের মুখে হ্যা বলতে হয়েছে।

সিনেমার অফার বনি কাপুরের কাছে নতুন কোনো বিষয় নয়। কিন্তু বারবারই প্রযোজনার কাজকে প্রাধান্য দিয়ে এড়িয়ে গিয়েছেন অভিনয়কে। এমনকি ‘লমহে’ সিনেমার সময় যশ চোপড়া নিজে শ্রীদেবীর প্রেমিকের চরিত্রে অভিনয় করতে অনুরোধ করেছিলেন বনিকে। কিন্তু প্রেমিকার বিপরীতে ও কাজ করতে রাজি হননি তিনি। যদিও সেই সময় শ্রীদেবীর সঙ্গে প্রেম করতে শুরু করেছেন বনি। অবশ্য সিনেমার শ্যুটিংয়ে সুইৎজারল্যান্ডে কাজের ফাঁকে শ্রীদেবীর সঙ্গে দেখা করতে পর্যন্ত গিয়েছিলেন তিনি। অভিনেত্রীকে নতুন কাজে উৎসা দিলেও তবু তাঁকে দিয়ে অভিনয় করানো যায়নি। অবশ্য এখন অভিনয় করলেও দীর্ঘ ২৫ ধরে প্রযোজনা করে হাঁপিয়ে গিয়েছেন তাই এখন তিনি পরিচালনার কাজ ও শুরু করতে চান। অবশ্য নিজের পরিচালনায় কি সিনেমা করবেন তা নিয়ে খোলসা করে কিছু বলেননি।

whatsapp logo