BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের দিন অতীত, এবার কিসের সাহায্যে লজ্জা ঢাকলেন উরফি জাভেদ!

‘আজব’ সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে জড়িয়ে নেন গাছের পাতা, কখনো আবার ধাতব কিছু, কখনো আবার বুকের মাঝে দুই স্টিকার লাগানো- এভাবেই চর্চায় থাকেন উরফি জাভেদ।

তবে এবার যা করলেন উরফি, তা যেন সবকে ছাপিয়ে গেল। গায়ে পোশাক বা সুতো বা পাতা কিছুই নেই। কয়েকটিমাত্র লাল ফিতে দিয়েই নিজের গোপন স্থান ঢেকে রেখে জনসমক্ষে এলেন উরফি জাভেদ। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে এবার। ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি জাভেদ নিজের গৌরবর্ণি শরীর এলিয়ে রেখেছেন গোলাপি দেওয়ালে। তবে তার গায়ে নেই কোনো পোশাক। এমনকি একটি সুতো অব্দি গায়ে রাখেননি উরফি। তার স্তনযুগল ঢেকেছে তিনটি লাল টেপ এবং কিছু লাল টেপে ঢাকা তার নিম্নাঙ্গ। ঠোঁটে বোল্ড লাল রংয়ের লিপস্টিক। চুল পরিপাটি করে আঁচড়ানো। আর এইভাবে নগ্নিকা রূপে বোল্ড পোজে ক্যামেরার দিকে তাকিয়ে একচোখ বুঝলেন উরফি। যেন সকলকে আরো কিছু বার্তা দিতে চাইলেন এই মডেল।

তবে এবারেও ভিডিও দেখে বেশ ক্ষুব্ধ অনুরাগীরা। কেউ কমেন্ট বক্সে লিখেছেন, ‘এটাকে কেউ ফ্যাশন বলে নাকি, এটা তো শরীর প্রদর্শন। তোমার লজ্জা লাগে দরকার’; কেউ আবার বলেছেন, ‘খাবারের ডেলিভারি প্যাকিং এভাবেই হয়’; কেউ আবার রেগেমেগে চলেছেন, ‘এর তো পুরস্কার পাওয়া দরকার’।

তবে সেসবে পাত্তা বিশেষ দেন না উরফি জাভেদ। তাই হাজারো বিতর্কের মাঝেও একইভাবে, নিজের মতো করে সবার সামনে আজব সব অবতারে ধরা দেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা