Hoop PlusTollywood

দাদু হলেন সব্যসাচী, প্রথম সন্তানের জন্ম দিলেন ঋদ্ধিমা, ছেলে হল নাকি মেয়ে?

চলতি বছরের পয়লা বৈশাখে গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty) ও ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। দেড় বছর আগে মাকে হারিয়েছেন ঋদ্ধিমা। সম্প্রতি মায়ের ছবি সাথে নিয়ে সাধ খেয়েছেন তিনি। ঋদ্ধিমার সাধের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে 16 ই সেপ্টেম্বর, শনিবার সকালে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে ঋদ্ধিমা ও গৌরবের পুত্রসন্তানের। সোশ্যাল মিডিয়া জুড়ে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নবজাতকের আগমনের সুসংবাদ। দাদু হয়ে উচ্ছ্বসিত সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। পুজোর মুখে সবচেয়ে বড় উপহার তাঁকে দিলেন ঈশ্বর।

চক্রবর্তী ও ঘোষ পরিবারে বর্তমানে বইছে আনন্দের আবহ। সম্প্রতি ঋদ্ধিমার সাধভক্ষণের আয়োজন করেছিলেন তাঁর বাবা ও শ্বশুরমশাই। পরিবারের সদস্যদের পাশাপাশি নিমন্ত্রিত ছিলেন স্টুডিওপাড়ার তারকা বন্ধুরাও। থালা সাজানো হয়েছিল ভাত ও পোলাও-এ। ছিল মাছের বিভিন্ন লোভনীয় পদ। ছিল পায়েসও। লাল শাড়িতে সেজে সাধ খেতে বসেছিলেন ঋদ্ধিমা। বাড়ির গুরুজনরা আশীর্বাদে ভরিয়ে দিয়েছিলেন ঋদ্ধিমাকে। গৌরব ও ঋদ্ধিমার প্রি- ম্যাটারনিটি ফটোশুটের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সাদা-কালো ও রঙিন ছবির সমাহারে স্পষ্ট হয়ে উঠেছিল অভিনেত্রীর বেবিবাম্প। পয়লা বৈশাখ থেকে শুরু হয়েছিল অপেক্ষার প্রহর। অবশেষে শরতের আবহে ঋদ্ধিমার কোল আলো করে জন্ম নিল পুত্রসন্তান।

শুটিংয়ের কাজ সামলেও গৌরব সবসময় ঋদ্ধিমার খেয়াল রেখেছেন। গৌরব-পত্নী জানিয়েছিলেন, তাঁর স্বামী পাশে রয়েছেন। এটাই ঋদ্ধিমার সবচেয়ে বড় শক্তি। সাম্প্রতিক কালে ঋদ্ধিমা ও গৌরবকে দেখা গিয়েছিল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টিতে।

অভিনয় জগৎ থেকে বর্তমানে দূরে রয়েছেন ঋদ্ধিমা। তবে গৌরব একাধিক ওয়েব সিরিজে অভিনয় করছেন। জি ফাইভে স্ট্রিম হওয়া ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

whatsapp logo