Hoop PlusTollywood

সাহসী অবতারে বাঙালি নায়িকা, বোল্ড লুকে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ

ঋদ্ধিমা ঘোষ ২০০৯ সালে প্রথম টেলিভিশন ধারাবাহিক ‘বৌ কথা কও ‘ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। আর এই ধারাবাহিক দিয়ে বাংলা অভিনয় জগতে প্রথম অভিষেক করেন। এই ধারাবাহিকটি স্টার জলসায় সম্প্রচারিত হয়েছে, যেখানে তিনি প্রধান একটি চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি৷ এরপর সেই বছর তিনি বাংলা চলচ্চিত্র ফ্রেন্ড সিনেমাতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে ডেবিউ করেন। এই ফ্রেন্ড সিনেমা পরিচালনা করেছেন শতাব্দী রায়। এই সিনেমাটি বক্স অফিসে সেভাবে না চললেও অভিনেত্রী দ্বিতীয় সিনেমা অমর সঙ্গীতে অভিনয় করেন, যেটি তাকে বিরাট সাফল্য এনে দেয়। এই চলচ্চিত্রটি বক্স অফিসে বেশ হিট হয়। তিনি বৌ কোথা কও সিরিয়াল ছাড়া ব্যোমকেশ এবং মহানায়কের মত ধারাবাহিকে অভিনিয় করেছেন।

২০১০ কৌশিক গঙ্গোপাধ্যায়ের চলচ্চিত্র রংমিলান্তিতে অভিনয় করেন এবং এরপর থেকে তিনি হাফ সিরিয়াস, ল্যাপটপ, রাজকাহিনীর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন। কিন্তু রংমিলন্তী সিনেমায় নিজের বেটার হাফ কে খুঁজে পান। তিনি আর কেউ নন সব্যসাচী চক্রবর্তী পুত্র গৌরব চক্রবর্তী। আর এদের প্রেম কাহিনী ক বেশ মজার ছিল। এক পাহাড়ে এদের প্রেমের কাহিনী শুরু হয়৷ আর দার্জিলিং এ প্রথম গৌরব ঋদ্ধিমাকে জীবনসাথী হওয়ার প্রস্তাব দেন। আর প্রস্তাব পাওয়ার সাথে সাথে অভিনেত্রী ও হ্যা বলে দেন। পাহাড়ের কোলে যখন সূর্যাস্ত হচ্ছিল তখন অভিনেতা অভিনেত্রীকে সিনেমার মতোই হাতে আংটি পড়িয়ে দেন।

দেখতে দেখতেই সেলেব দম্পতির সম্পর্ক ১০ বছর হলেও বিবাহিত জীবন ৩ বছর হয়েছে। আর এখন এরা হ্যাপিলি ম্যারিড। এই কাপল ঘুরতে খুবই ভালোবাসেন ঠিক বাবার মতো। তাই ফাঁক পেলে বাবার মতো পিঠে ব্যাগ নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন। এবারে করোনা আবহে বিদেশে না গেলেও ভারতের নৈনিতালে ঘুরতে বেরিয়ে পড়লেন। সেখানে তারা নিজেদের পাশাপাশি প্রকৃতির নানান ছবি শেয়ার করেছিলেন দুজনে দুজনের সোশ্যাল মিডিয়ার পেজে ‘নৈনিতাল ডায়েরিজ’ লিখে শেয়ার করেছিলেন পাশাপাশি নিজেদের ১০ বছর একসাথে থাকার দিনটি ও উদযাপন করেছিলেন। নৈনিতালে এই লাভ বার্ডস বেশ রোম্যান্টিক মুহূর্ত কাটিয়েছেন যা দেখে নেয়িজেনরা বেশ প্রশংসা করেছেন।

ঘোরাঘুরি শেষ। এবার দুজনে দুজনের কাজে মন দিয়েছেন। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। স্বামীর সাথে বা কাজের নানান আপডেট আর সিম্পল সাজে নিজের ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করেছেন। আবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সাহসী অবতারে ধরা দিলেন। যা দেখে নেটিজেনরা বেশ প্রশংসা করেছেন। কি সেই ছবি দেখুন এক নজরে। ঋদ্ধিমার পরণে সাদা শিফনের স্লিভলেস ড্রেস যেখানে উন্মুক্ত বক্ষ-ভাঁজ, ঊরু এবং পিঠ। এই ফটোশুটে অভিনেত্রীর যৌবন পুরোপুরি উন্মুক্ত। ক্যামেরার স্পষ্ট তাঁর অন্তর্বাস আর পুরো খোলা চুল সাথে ন্যুড মেকআপে আরো মোহময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী। আদ এই ছবি দেখে স্বামী গৌরব কমেন্ট এ হটের ইমোজি কমেন্ট করলেন। নিমেষে এই ছবি ভাইরাল।

Related Articles