Hoop PlusTollywood

Paayel Sarkar: লাল স্লিট গাউনে উন্মুক্ত মসৃণ পা, নেটদুনিয়ায় ভাইরাল লাস্যময়ী পায়েল

গত বছর বিধানসভা নির্বাচনের ঠিক আগে পায়েল সরকার (Paayel Sarkar) যোগদান করেছিলেন গেরুয়া শিবিরে। কিন্তু বঙ্গবিজেপির শোচনীয় হারের কারণ হিসাবে বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Ray) দাবি করেছিলেন, নায়িকাদের জন্য হারের মুখ দেখতে হয়েছে। তিনি টলিউডের নায়িকাদের ‘নগরনটী’ বলার কারণে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন পায়েল। এরপর থেকে তাঁকে আর বিজেপির কোনো দলীয় কর্মকান্ডে দেখা যায়নি। তবে কেরিয়ারে মন দিয়েছেন পায়েল। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে পায়েলের পরনে রয়েছে লাল রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি কোমর পর্যন্ত বডিকন হলেও বাকি অংশ ফ্লেয়ারড। গাউনের নেকলাইন রাউন্ড। বাঁ দিকের স্লিভটি ওড়নার মতো নিচে নেমে গিয়েছে। স্লিটের ফাঁক দিয়ে পায়েলের মসৃণ পা দৃশ্যমান হয়েছে। এই গাউনের সাথে কালো রঙের হাই বুটস পরেছেন পায়েল। হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের লিফ ফিঙ্গার রিং। চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন পায়েল।

ছবিগুলি শেয়ার করে রেড ভাইবসের কথা লিখেছেন পায়েল। সম্প্রতি তাঁর নতুন ফিল্ম ‘কুলপি’ রিলিজ করলেও বক্স অফিসে তা সফল হয়নি। অন্য ধারার কাহিনী নিয়ে তৈরি কুলপি সাড়া জাগাতে পারেনি দর্শকদের মনে।

অপরদিকে অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত ওয়েব সিরিজ ‘মার্ডার বাই দ্য সি’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পায়েল। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। 12 ই অগস্ট থেকে হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘মার্ডার বাই দ্য সি’।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)