Hoop PlusRegionalTollywood

স্পষ্ট উঁকি দিচ্ছে ক্লিভেজ, দুধ সাদা শাড়িতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মিম

বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim) বর্তমানে ঢালিউড তথা বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত ও বিতর্কিত নায়িকা। টলিউডেও মিম একটি প্রোজেক্টে কাজ করছেন। সেই সূত্রে ভারতের বিভিন্ন শহর ঘুরেছেন তিনি। রীতিমত ফটোশুট করেছেন কলকাতায়। বর্তমানে সেই ফটোশুটের এক ঝলক মিম শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

মিমের শেয়ার করা ছবিতে সাদা শিফনের রাফলড শাড়ি। এই শাড়ির সাথে নজর কাড়ছে ব্লাউজ। সাদা রঙের ব্লাউজটি ফুলস্লিভ। এটি জুড়ে রয়েছে সাদা রঙের মুক্তোর কারুকার্য। ব্লাউজের স্লিভের কাছেও রয়েছে মুক্তোর কারুকার্য। ব্লাউজটি ক্রপ টপের আদলে তৈরি। নেকলাইনে রয়েছে ডিটেলিং। সামান্য উন্মুক্ত রয়েছে বিদ্যার ক্লিভেজ। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন বিদ্যা। শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ছোঁয়া তাঁর চোখের সৌন্দর্য ফুটিয়ে তুলেছে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রেঙেছে ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গলায় রয়েছে শাড়ির সাথে মানানসই সবুজ স্টোন বসানো সিলভার নেকপিস। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। হাতের আঙুলে সাদা রঙের স্টোন বসানো আংটি পরেছেন মিম। হাতে রয়েছে সাদা রঙের মুক্তোর কারুকার্য করা বটুয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, শ্বেতপরী। তার সাথে জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি।

গত বছরের শেষে প্রায় হঠাৎই মিমের বিরুদ্ধে তাঁর স্বামী শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন পরীমণি (Porimoni)। মিম ও রাজ জুটি অভিনীত ফিল্ম ‘পরাণ’ ও ‘দামাল’ হিট হওয়ার পর এই অভিযোগ তোলেন তিনি। মিম তাঁর অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছিলেন। বরং নিজের জন্মদিনে স্বামীর সাথে কেক কেটে সেলিব্রেশন করে তিনি বুঝিয়ে দিয়েছিলেন, পারিবারিক জীবনে তিনি যথেষ্ট সুখী।

আগামী দিন মিমকে দেখা যাবে, সঞ্জয় সমাদ্দার (Sanjay Samddar) পরিচালিত ফিল্ম ‘মানুষ ‘-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন জিৎ (Jeet)। এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’-এ অভিনয় করছেন মিম।

Related Articles