whatsapp channel

Devoleena Bhattacharjee: সকলকে ধোঁকা দিলেন ‘গোপী বহু’ দেবলীনা, সামনে এল বিরাট সত্য

‘বহু বনি বেব’ দেবলীনা ভট্টাচার্য (Devleena Bhattacharya)-র বাগদান নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। বুধবার দুপুরে আচমকাই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।তাতে দেখা যায়, দীর্ঘদিনের বন্ধু বিশাল সিং (Vishal Singh)-এর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন তিনি। এবার এই বাগদান পর্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে কথা বললেন বিশাল ও দেবলীনা।

Avatar

HoopHaap Digital Media

‘বহু বনি বেব’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)-র বাগদান নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। বুধবার দুপুরে আচমকাই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।তাতে দেখা যায়, দীর্ঘদিনের বন্ধু বিশাল সিং (Vishal Singh)-এর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন তিনি। এবার এই বাগদান পর্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে কথা বললেন বিশাল ও দেবলীনা।

লাইভে এসে আংটি বদলের পোস্টে সকলের থেকে অফুরন্ত ভালোবাসা পাওয়ার জন্য দেবলীনা ও বিশাল অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। দেবলীনা জানিয়েছেন, এটি বিশালের সঙ্গে তাঁর প্রথম মিউজিক ভিডিওর থিম। মিউজিক ভিডিওটির গান ভালোবাসা, বাগদান ও বিয়ে নিয়ে। তবে এর বেশি মিউজিক ভিডিও নিয়ে কিছু বলেননি বিশাল ও দেবলীনা। বিশাল জানিয়েছেন, বাস্তবে যখনই তাঁদের জীবনে নতুন সম্পর্ক তৈরি হবে, তাঁরা অবশ্যই তাঁদের অনুরাগীদের জানাবেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে বিশাল ও দেবলীনাকে ফুলের তোড়া হাতে প্রোপোজ করতে ও আংটি বদল করতে দেখা যায়। ছবিতে লেখা ছিল, ‘ইট’স অফিশিয়াল’। প্রকৃতপক্ষে, এটি ছিল গানের নাম। পুরোটাই ছিল মিউজিক ভিডিওর প্রোমোশনাল স্টান্ট। দেবলীনা জানিয়েছেন, এটি একটি রোম‍্যান্টিক গান।

বিগ বসের ঘরে টানা পনের ঘন্টা পোল টাস্কের সময় দেবলীনার মেরুদন্ডে সমস্যা দেখা দেয়। ফলে তাঁকে ভলান্টিয়ারি এক্সিট নিতে হয়। তবে অস্ত্রোপচারের পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। হাঁটা-চলা করছেন, পোষ‍্যের সাথে খেলা করছেন। আপাতত বাড়িতেই আছেন দেবলীনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media