GossipHoop Plus

Akshay-Raveena: ঋতুকালীন যন্ত্রনা নিয়েও অক্ষয়ের সঙ্গে যা করেছিলেন রবিনা

Mohra ছবির গান Tip Tip Barsa Paani আজও হিট। যে কেউ নেচে নিচ্ছেন এই গানের সঙ্গে। কেউ নাচ করছেন লাল শাড়ি তো কেউ ধূসর শাড়িতে। তবে, রবিনা টন্ডনকে (Raveena Tandon) মাত দেওয়া সহজ নয়।

এখনও Tip Tip Barsa Paani গানে তৈরি হচ্ছে ইনস্টাগ্রাম রিল, হচ্ছে রিমেক, তবুও দর্শক মনে রবিনা টন্ডন হিট। আপনি জানেন কি এর পিছনে রয়েছে অসংখ্য পরিশ্রম ও আত্মত্যাগ।

যখন এই গানের শ্যুটিং চলছে তখন তার গায়ে ছিল প্রবল জ্বর। শুধুই কি জ্বর? নাহ্, সেইসময় তিনি ঋতুস্রাবের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। ওই অবস্থায় তিনি শ্যুটিং করতে চাননি একেবারেই। কিন্তু, পরিচালকের জোরাজুরিতে শ্যুট করতে বাধ্য হন। হলুদ শাড়ি, ভেজা শরীরে শ্যুট করেন Tip Tip Barsa Paani, যা আজও যুবক হৃদয়ে আগুন ধরায়। বিশেষ করে অভিনেত্রীর জায়গায় এখনও কেউ দখল নিতে পারছেন না সে যতই হট হোন না কেন

সেই সময়ের রবিনা আজও একইরকম হট। তার রূপ লাবণ্য যেন বেড়েই চলেছে। তাকে দেখে বোঝার উপায় নেই তিনি চার সন্তানের মা। হ্যাঁ, ১৯৯৫ সালে দুই কন্যাসন্তানকে দত্তক নিয়েছিলেন রবিনা। পরবর্তীকালে বিয়ে করেন অনিল ঠাডানিকে, এক পুত্র ও কন্যা সন্তানের মা হন। সব মিলিয়ে রবিনা এখন ঘোর সংসারী, কিন্তু Tip Tip Barsa Paani গান কানে এলে শুধুই রবিনা জীর মুখই ভেসে ওঠে।

whatsapp logo