whatsapp channel

Rashmika Mandanna: ছোট পোশাকে ক্যামেরার সামনেই এই পোজ রশ্মিকা মন্দানার

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) বর্তমানে ‘ন্যাশনাল ক্রাশ’। কিন্তু ইদানিং বারবার সমালোচনার কারণে মানসিক অবসাদ ঘিরে ধরছে তাঁকে। তবু নিজের মনের সাথে লড়াই করছেন রশ্মিকা। বিভিন্ন ইভেন্টেও দেখা যাচ্ছে তাঁকে। তিনি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) বর্তমানে ‘ন্যাশনাল ক্রাশ’। কিন্তু ইদানিং বারবার সমালোচনার কারণে মানসিক অবসাদ ঘিরে ধরছে তাঁকে। তবু নিজের মনের সাথে লড়াই করছেন রশ্মিকা। বিভিন্ন ইভেন্টেও দেখা যাচ্ছে তাঁকে। তিনি প্রতি মুহূর্তে বুঝিয়ে দিচ্ছেন, ট্রোল করে পর্দার শ্রীভল্লীকে থামিয়ে রাখা যাবে না। সাম্প্রতিক কালে আবারও একটি ইভেন্টে নজর কাড়লেন রশ্মিকা। অপূর্ব সুন্দর পোশাকে নিজের স্টাইল স্টেটমেন্টের পরিচয় দিলেন তিনি।

Advertisements

সম্প্রতি মুম্বইয়ে আয়োজিত হয়েছিল ‘জি সিনে অ্যাওয়ার্ড 2023’। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রশ্মিকা। অনুষ্ঠানের রেড কার্পেটে আকর্ষণীয় লুকে রীতিমত নজর কেড়ে নিয়েছেন তিনি। এদিন রশ্মিকার পরনে ছিল কালো রঙের লেসের শর্ট ড্রেস। অফ শোল্ডার ড্রেসটি ফ্লোরাল প‍্যাটার্নের। ড্রেস জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ড্রেসটি ডিপ নেকলাইনের হওয়ার কারণে রশ্মিকার ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। স্লিভের ধরন অনেকটা বেল প‍্যাটার্নের। তাতে রয়েছে আলগা প্লিট। এই পোশাকের পিছনের অংশে একটি লম্বা ট্রেল রয়েছে যা ছুঁয়েছে মাটি। ট্রেলটি একটি বিশেষ ফ্যাব্রিক ও সিকুইন দিয়ে তৈরি। পোশাকটি গর্জাস হওয়ার কারণে অলঙ্কার পরেননি রশ্মিকা। কানে পরেছেন ছোট্ট স্টাড ইয়ারিং। মাথায় বেঁধেছেন বান। সামান্য ফ্রিঞ্জ পড়ে রয়েছে মুখের আশেপাশে। পায়ে রয়েছে সোনালি রঙের টাই আপ হিলস।

Advertisements

রশ্মিকার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই তাঁর অনুরাগীরা রশ্মিকার অনুরাগীরা তাঁর প্রশংসা করেছেন। কিন্তু নেটিজেনদের একাংশ তাঁকে কটূক্তি করে বলেছেন ‘উরফি 2.0’। তবে রশ্মিকা আপাতত নেতিবাচকতাকে এড়িয়ে চলা শিখে গিয়েছেন।

Advertisements

আগামী দিনে রশ্মিকাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। অপরদিকে ‘পুষ্পা : দ্য রুল’-এর মাধ্যমে আরও একবার শ্রীভল্লী রূপে পর্দায় ফিরতে চলেছেন রশ্মিকা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements