whatsapp channel

Tridha Choudhury: স্নানঘর থেকে এই ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কাড়লেন ববিতা বৌদি

দিন দিন আরো জনপ্রিয় হয়র উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। আর এই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাবলীল ও সাহসী অভিনয় করে ইতিমধ্যে চর্চায় এসেছেন বাঙালি কন্যা ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। বাংলা ছবি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

দিন দিন আরো জনপ্রিয় হয়র উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। আর এই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাবলীল ও সাহসী অভিনয় করে ইতিমধ্যে চর্চায় এসেছেন বাঙালি কন্যা ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। বাংলা ছবি ‘মিশর রহস্য’ থেকে অভিনয়ের কেরিয়ার শুরু হলেও ‘আশ্রম’ ওয়েবসিরিজের ববিতা বৌদির চরিত্রে তার অভিনয় তাকে আরো লাইমলাইটে এনে দিয়েছে। খোলামেলা দৃশ্যে তার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। বর্তমানে অভিনয় জগৎ থেকে একটু দূরে হলেও ভক্তদের উষ্ণতার জোয়ারে ভাসিয়ে নিয়র যেতে ভোলেন না এই অভিনেত্রী। প্রায়ই সামাজিক মাধ্যমে অবতীর্ণ হয়ে বোল্ড লুকে ঘুম কাড়েন অনুরাগীদের।

Advertisements

জানুয়ারির এই কনকনে শীতেও ভক্তদের ভুলে যাননি অভিনেত্রী। তাই নতুন বছরের শুরুতেই নিজের চেনা ছন্দে নিজেকে নগ্নিকা রূপে মেলে ধরেছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। আর সেই ভিডিও দেখেই নাজেহাল অনুরাগীরা। কারণ ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে কালো রংয়ের বিকিনিতে। কখনো সুইমিং পুলের স্বচ্ছ জলে নিজেকে একবুক নিমজ্জিত করে ক্যামেরাবন্দি হয়েছেন, কখনো আবার সুইমিং পুলের পাশে দাঁড়িয়েই নানারকম শারীরিক ভঙ্গিতে আরো বেশি করে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। কখনো আবার আয়নার সামনে মিরর সেলটি তুলে উত্তাপ বাড়িয়েছেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সব ভালো মেয়েরা উষ্ণতায় উষ্ণতায় স্নান সেরে নাও’।

Advertisements

আর এই ভিডিও দেখেই মুগ্ধ তার ভক্তরা। কমেন্ট বক্সে আগুন ও ভালোবাসার ইমোজির ছড়াছড়ি। প্রিয় অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলেই। অনেকেই আবার লিখেছেন অনেক কথা। কেউ কেউ তির্যক মন্তব্যও করেছেন। একজন লিখেছেন, ‘দারুনভাবে উষ্ণ লাগছে আপনাকে’; অন্যজন লিখেছেন, ‘এই শীতেও উষ্ণতা অনুভব করছি’; আবার অন্যজন লিখেছেন, ‘কেউ আপনাকে তাড়াতাড়ি কিছু কাজ দিক, নাহলে এই উষ্ণতার মাত্রা দিনদিন বৃদ্ধি পাবে’।

Advertisements

বাংলা ছবিতে অভিনয়ের মাধ্যমেই কেরিয়ার শুরু করেন এই অভিনেত্রী। ‘মিশর রহস্য’, ‘খাদ’, ‘ক্ষত’ প্রভৃতি ছবিতে দেখা গেছে তাকে। এছাড়াও টেলি পর্দাতেও কয়েকবার দেখা মিলেছে তার। তবে সবথেকে জনপ্রিয় হয়ে উঠেছেন বোল্ড ওয়েবসিরিযে অভিনয় করেই। ‘আশ্রম’ ও ‘বন্দিশ বন্দিতস’ হল তার অভিনীত দুটি জনপ্রিয় ওয়েবসিরিজ।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা