Ranveer-Deepika: দীপিকার মা হওয়ার গুঞ্জন, জল্পনা উস্কে যা করলেন রণবীর সিং

Avatar

কয়েকদিন ধরেই বি-টাউনে গুঞ্জন, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এখনও অবধি কিন্তু দীপিকা বা রণবীর সিং (Ranveer Singh) মিডিয়ায় কোনো বিবৃতি দেননি। ফলে এই গুঞ্জনের সত্য-মিথ্যা কিছুই জানা যাচ্ছে না। কিন্তু রণবীরের একটি কথা হঠাৎই অনুরাগীদের চমকে দিয়েছে। তাঁরা আপাতত দুইয়ে-দুইয়ে চার করতে ব্যস্ত।

সম্প্রতি নিজের আগামী ফিল্ম ‘জয়েশভাই জোরদার’-এর প্রোমোশনে এসেছিলেন রণবীর। এই ফিল্মের মূল উদ্দেশ্য কন্যাভ্রুণ হত্যা বন্ধ করার বার্তা দেওয়া। এই ইভেন্টে রণবীরকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর ও দীপিকার কন্যাসন্তান হলে তাঁরা কি নাম রাখবেন! স্বভাবসিদ্ধ ভঙ্গীতে রণবীর বলেন, নামের উপর তাঁর খুব ঝোঁক রয়েছে। তিনি ও দীপিকা তাঁদের সন্তানের সম্ভাব্য নাম নিয়ে আলোচনাও শুরু করে দিয়েছেন। কিন্তু সেই নামের তালিকা ফাঁস করেননি রণবীর।

এর আগেও রণবীরকে প্রশ্ন করা হয়েছিল, তিনি পুত্রসন্তানের বাবা হতে চান না কন্যাসন্তানের! তখনও রণবীর বলেছিলেন, ছেলে বা মেয়ে যেই হোক না কেন, সে তাঁর ও দীপিকার জীবনে আশীর্বাদ হয়ে আসবে। প্রতিবার রণবীরের কথাতেই উচ্ছ্বসিত হয়ে অনুরাগীদের একাংশ ভাবতে শুরু করেন, দীপিকা মা হতে চলেছেন।

তবে দীপিকা আদৌ মা হতে চলেছেন কিনা, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কারণ ‘83’ ফ্লপ হওয়ার পর রণবীরের তুরুপের তাস ‘জয়েশভাই জোরদার’। এই ফিল্মের উপর তাঁর কেরিয়ারের অনেকটাই নির্ভর করছে। ফলে সম্ভবতঃ রণবীর এই ধরনের কথা বলছেন শুধুমাত্র ফিল্মের প্রোমোশনের জন্য।