Hoop PlusTollywood

Subhashree Ganguly: শাশুড়ি যেতে দেননা রান্নাঘরে, অভিনয়ের খাতিরেই রান্নার কাজে ‘বৌদি’ শুভশ্রী!

এই মুহূর্তে কেয়াতলার ‘অঞ্জলি বাটী’-তে চলছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর শুটিং। ফিল্মে মূল চরিত্র পৌলমীর ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। যথেষ্ট গরমে হচ্ছে শুটিং। ফলে এই ফিল্মে শুভশ্রীর লুকে প্রাধান্য পেয়েছে হালকা রঙের নরম তাঁতের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। শুভশ্রীর লুকের প্রশংসা করেছেন রাজ (Raj Chakraborty)।

‘পরিণীতা’-র মেহুলের চরিত্র থেকে ‘বৌদি ক্যান্টিন’-এর পৌলমীর চরিত্রে উত্তরণ শুভশ্রীর কাছে খুব কম কথা নয়। তিনি বরাবর এমন ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন যা তাঁর অভিনয় দক্ষতাকে প্রমাণ করে। পাশাপাশি তাঁকেও তৃপ্তি দেয়। শুভশ্রীর আরও ভালো লাগে যখন সংবাদমাধ্যম ও অনুরাগীরা তাঁর অভিনয়ের প্রশংসা করেন। ‘বৌদি ক্যান্টিন’ নতুন ধারার ফিল্ম। এই ফিল্মের নায়িকা পৌলমীকে দর্শকদের ভালো লাগবে বলে আশাবাদী শুভশ্রী। পৌলমী নারীশক্তির প্রতিনিধি। বিনোদনের মাধ্যমে সমাজ ও সংসারকে সে দেবে এক নতুন বার্তা। নারীরা একজোট হয়ে অনেক অসাধ্য সাধন করতে পারে তা প্রমাণ করতে চলেছে ‘বৌদি ক্যান্টিন’।

শুভশ্রীর মতে, এই মুহূর্তে সব ফিল্ম বাণিজ্যিক। ফিল্ম বানানোর পর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। দর্শকরা দেখেন। ফলে ব্যবসার একটি নতুন দিক তৈরি হয়। বর্তমানে শুভশ্রীর কাছে বিষয় নির্ভর চিত্রনাট্য আসছে। ভিন্ন স্বাদের চরিত্র করলে শুভশ্রী ভুলে যাননি তাঁর অভিনয় জীবনের শুরুর দিকের চরিত্রগুলি। সেগুলিতে অভিনয় করাও যথেষ্ট কঠিন। সেই ধরনের চরিত্র তাঁকে শুভশ্রী করে তুলেছে বলে মনে করেন তিনি। এই মুহূর্তে পরমব্রতর পরিচালনায় অভিনয় করছেন শুভশ্রী। পরিচালক হিসাবে পরমব্রত যথেষ্ট কড়া। খুঁটিনাটি বিষয়ে নজর রয়েছে তাঁর। শুটিং স্পটে অবাঞ্ছিত সমস্যা পছন্দ করেন না তিনি।

‘বৌদি ক্যান্টিন’-এর মাধ্যমে আবারও নতুন নতুন রান্না শিখছেন শুভশ্রী। বাড়িতে রাজ ও বাড়ির বাচ্চাদের জন্য জন্মদিনের পায়েস ছাড়া আর কিছুই রাঁধেন না তিনি। রাজ বা শুভশ্রীর শাশুড়ি কেউই তাঁকে আগুনের ধারে যেতে দেন না। আপাতত, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘পাখি’ সহ শুভশ্রীর ছয়-সাতটি ফিল্ম চলতি বছর মুক্তি পাবে। সামনেই মুক্তি পেতে চলেছে দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Moitra) অভিনীত ফিল্ম ‘কিশমিশ’। দেব ও রুক্মিণীকে অনেক শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভশ্রী দর্শকদের অনুরোধ করেছেন প্রেক্ষাগৃহে এসে ফিল্মটি দেখার জন্য।

whatsapp logo