Srijla Guha: ওয়াইন রঙের ড্রেসে উষ্ণতা ছড়ালেন সৃজলা, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Nilanjana Pande

সৃজলা গুহ (Srijla Guha) মডেলিং-এর মাধ্যমে আত্মপ্রকাশ করলেও অভিনেত্রী হতে চেয়েছিলেন। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। পিহুর চরিত্রে দর্শকদের প্রিয় হয়ে উঠেছিলেন সৃজলা। ‘মন ফাগুন’ অফ এয়ার হওয়ার পর ‘হরগৌরী পাইস হোটেল’-এ ক্যামিও করতে দেখা গিয়েছিল সৃজলাকে। তবে কয়েক মাস হল ‘মন ফাগুন’ স্টার প্লাসে হিন্দি ভাষায় সম্প্রচারিত হচ্ছে। ফলে অবাঙালি বৃত্তেও সৃজলার ফ্যান বেস তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন সৃজলা। সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর নতুন ছবি।

ইন্সটাগ্রামে সৃজলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ওয়াইন রঙের সাটিনের ড্রেস। ড্রেসের স্লিভ নুডল প‍্যাটার্নের। এই ড্রেসের নেকলাইন চৌকো। বডিকন ড্রেস জুড়ে রয়েছে অজস্র প্লিট। শর্ট ড্রেসের নিচের অংশে একপাশে একটি ফিতে বাঁধা রয়েছে। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন সৃজলা। শিমারি পিঙ্ক আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ সাজিয়েছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ব্যালকনিতে ভর দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন সৃজলা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘হেজ’। সাথে জুড়েছেন কয়েকটি ওয়াইন ভর্তি গ্লাসের ইমোজি। অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy) সৃজলার মিষ্টতার প্রশংসা করেছেন।

অনুরাগীরাও সৃজলার প্রশংসায় পঞ্চমুখ। বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন সৃজলা। পাশাপাশি তাঁকে দেখা যাবে নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজে। এই সিরিজে সৃজলার বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী তারকা রাণা দগ্গুবাত্তি (Rana Daggubatti)।

এছাড়াও রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee)পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে অভিনয় করছেন সৃজলা। ওয়েব সিরিজটি স্ট্রিম হবে হইচই-এ।

About Author