whatsapp channel

সমুদ্রের নোনা জলে উদ্দাম দেবলীনা কুমার, হিন্দি গানে ফিল্মি স্টেপ অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

সমুদ্রের নোনা জলে জলকেলিতে ব্যাস্ত অভিনেত্রী দেবলীনা কুমার। পরনে তার হট প্যান্ট, ফিনফিনে ইনার আর আরো ফিনফিনে শ্রাগ। খোলা চুলে দামাল সুমুদ্রের তটে হিন্দি গানে ফিল্মি স্টেপ দিলেন তিনি।  …

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সমুদ্রের নোনা জলে জলকেলিতে ব্যাস্ত অভিনেত্রী দেবলীনা কুমার। পরনে তার হট প্যান্ট, ফিনফিনে ইনার আর আরো ফিনফিনে শ্রাগ। খোলা চুলে দামাল সুমুদ্রের তটে হিন্দি গানে ফিল্মি স্টেপ দিলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Advertisements

এইতো কিছুদিন হল বিয়ে করলেন অভিনেত্রী, উত্তম কুমারের নাতির সঙ্গে। তিন ধর্ম মেনে এক্কেবারে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে গেলেন তিনি ও গৌরব। বিয়েতে কখনো সেজেছিলেন লাল বেনারসিতে, কখনো সবুজ লেহেঙ্গায়, তো কখনো সাদা গাউনে। অভিনেত্রী এমনিতেই হট এবং স্পষ্টভাষী। যা করেন সকলের সামনেই করেন। তবে বিয়ের পর দেবলীনা যেন আরো জনপ্রিয় হয়ে উঠছেন। কারণ, এ কথা অস্বীকার করার উপায় নেই যে তিনি উত্তম কুমারের পরিবারের আপনজন।

Advertisements

সম্প্রতি, দেবলীনার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনিতেই তিনি যা করেন তাই হিট। অনুরাগীরা তার হটকে ভিডিও বা ছবির জন্য ওয়েট করেন। এরই মধ্যে তিনি ঘুরতে গেছেন সমূদ্রে। সেখানে গিয়ে একের পর এক ছবি পোস্ট করেছেন তিনি। এমনকি হিন্দি গানের সঙ্গে ফিল্মি কায়দায় ছোট্ট ছোট্ট ভিডিও বানিয়েছেন। যারা দেবলীনার ভিডিও দেখেছেন তাদের মধ্যে বেশিরভাগ নেটিজেন দেবলীনার প্রশংসা করেছেন। এরকম ভোটের গরম আবহাওয়ায় এমন উষ্ণ ভিডিও যে কারোর মনেই উষ্ণ আবেদন যোগাবে। দেখুন দেবলীনার হটকে ভিডিও –

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

অভিনেত্রী দেবলীনা প্রাচ্য হোক কিংবা পাশ্চাত্য অথবা ফিউশন সবধরণের পোশাকেই স্বচ্ছন্দ। এবং যখন তিনি যাই পড়েন তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সৌরভের বিয়েতে কখনো তিনি কালো বেনারসিতে‌ সাজেন তো কখনো হট প্যান্ট সমুদ্র সৈকত। তাঁর সমস্ত অবতারের ছবি নেটিজেনদের একাংশের কাছে যেমন তারিফ কুড়োয়,আবার একাংশ তাঁকে ট্রোল করতেও ছাড়ে না। তবে তাতে থোড়াই কেয়ার দেবলীনার। বর্তমানে, নোনা জলের স্বাদ নিচ্ছেন গৌরব স্ত্রী দেবলীনা কুমার।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media