Bengali SerialHoop Plus

Uma: সহ-অভিনেতা নীলের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন উমা, কেন এই কড়া পদক্ষেপ অভিনেত্রীর!

এক মহিলা ক্রিকেটারের স্বপ্নপূরণের গল্প হল উমা। যে স্বপ্নপূরণে তার স্বামী অভিমুন্য সব সময় তার পাশে রয়েছে। আবার ওদিকে উমার স্বপ্ন ভেঙে দেওয়ার লোকের অভাব নেই। আলিয়া তার নতুন প্ল্যান নিয়ে রেডি উমাকে বিপদে ফেলার জন্য। যদিও অপ্রতিরোধ্য উমা। আলিয়ার সমস্ত রকম ষড়যন্ত্রকে উপেক্ষা করে সে এগিয়ে চলেছে নিজের পথে। গল্পে এসেছে নতুন মোড় অভিমুন্যর ভাইকে বিয়ে করে আলিয়া উপস্থিত হয়েছে চ্যাটার্জী বাড়িতে।

কিন্তু এইবার আলিয়ার ষড়যন্ত্র না। উমা সম্পূর্ণ অন্য কারণে রেগে গেলেন। তাও আবার নিজের স্বামীর ওপর। আর সেই রাত এতটাই ভয়ানক যে নিজের স্বামীকে পুলিশের হাতে পর্যন্ত তুলে দিতে যাচ্ছিলেন উমা। আশ্চর্য হলেন, যে স্বামী উমার এতটা পাশে থাকে সমস্ত বিপদে আপদে ভরসা জোগায় তার বিরুদ্ধে হঠাৎ ওমা পুলিশের দ্বারস্থ হল কেন। তাহলে আসল ঘটনা শুনুন।

ধারাবাহিকের শুটিং সেট থেকে প্রত্যেকটি কলাকুশলীকে নানা সময়ে মজাদার ইনস্টাগ্রাম রিলসে মাততে দেখা যায়। এই ঘটনা আর কিছুই নয় একটি ইনস্টাগ্রাম রিলস। সম্প্রতি মুক্তি পেয়েছে মিনি সিনেমার নতুন গান বেসুরে। আর সেই বেসুরা এবার গলা মেলালেন উমার অভিনেতা অভিনেত্রীরা। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে উমা এবং আলিয়া নিজেদের মধ্যে সেলফি তুলছে পিছন দিয়ে উঁকি মারছে অভিমুন্য এবং তার ভাই। আর সেটি দেখতে পেয়ে তারা পুলিশের কাছে নালিশ জানায়। শাস্তিস্বরূপ পুলিশ তাদের কান ধরে উঠবোস করায়। তার পরের মুহূর্তেই আবার মেয়েদের তরফ থেকে তাদের দিকে বন্ধুত্বের হাত বাড়াতে দেখা যায়। উমা এবং আলিয়া নিজেদের ভুল স্বীকার করে নেয়।

এরকম না না ইনস্টাগ্রামে রিলসে খোশমেজাজে মেতে ওঠেন তারা। সম্প্রতি উমা ধারাবাহিকে নতুন মোড় এসেছে। ধারাবাহিকটির টিআরপি এখন যথেষ্ট ভালো। দি ধারাবাহিক আগে সেরা দশের বাইরে চলে গিয়েছিল এখন প্রতি সপ্তাহে সেরা পাঁচে জায়গা করে নিতে পারছে।

whatsapp logo