Hoop PlusTollywood

Rohan Bhattacharjee: বড় পর্দায় কামব্যাক ‘দীপু’ রোহন ভট্টাচার্যের

‘অপরাজিতা অপু’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর দীপু ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee) বলেছিলেন, তিনি আপাতত ছোট পর্দায় ফিরছেন না। বড় পর্দা ও ওয়েব সিরিজে কাজ করতে চেয়েছিলেন তিনি। রোহনের কথাতেও ইঙ্গিত পাওয়া গিয়েছিল চমকের। এবার সত্যিই বড় পর্দার মাধ্যমে কামব্যাক করতে চলেছেন রোহন।

সৌরদীপ বন্দ্যোপাধ্যায় (Sourodeep Bandyopadhyay) পরিচালিত ফিল্ম ‘স্টেয়ার্স টু হেভেন’-এ অভিনয় করতে চলেছেন রোহন। এই প্রসঙ্গে বলতে গিয়ে রোহন জানালেন, কাহিনীর পাশাপাশি শুটিংয়ের প্ল্যানিংটাও দারুণ। ইতিমধ্যেই রোহনের কিছু মন্তাজ শট নেওয়া হয়ে গিয়েছে। তবে শোনা যাচ্ছে, এখনও পর্যন্ত ‘স্টেয়ার্স টু হেভেন’-এর বাকি অভিনেতা-অভিনেত্রী চূড়ান্ত হয়নি। আপাতত ফিল্ম রয়েছে প্রি-প্রোডাকশন স্তরে। সমগ্র কলকাতা জুড়ে হবে ফিল্মের শুটিং। পরিচালক হিসাবে ‘স্টেয়ার্স টু হেভেন’ সৌরদীপের প্রথম ফিল্ম নয়।

এর আগে তিনি সৌরভ দাস (Sourav Das) ও পায়েল সরকার (Payel Sarkar) অভিনীত ফিল্ম ‘কড়া পাক’ পরিচালনা করেছিলেন। অপরদিকে রোহন শেষ করেছেন একটি ওয়েব সিরিজের শুটিং। এই ওয়েব সিরিজে রোহনের পাশাপাশি অভিনয় করছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallik) ও অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta)।

তবে আপাতত রোহন ব্যস্ত ‘ডান্স ডান্স জুনিয়র’ -এর শুটিং নিয়ে। তাহলে ওয়েব সিরিজ, রিয়েলিটি শো, ফিল্ম সর্বত্রই ছেয়ে গেলেন তিনি!

whatsapp logo