whatsapp channel

Urfi Javed: বাড়িতে আমি পোশাকই পরিনা: উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। নানা সময়ে নানা পোশাকে ধরা দেন বি-টাউনের এই মডেল। অবশ্য সেসব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। নানা সময়ে নানা পোশাকে ধরা দেন বি-টাউনের এই মডেল। অবশ্য সেসব পোশাক সাধারণ পোশাক নয়, সবই ট্র্যাডিশনাল ভাবধারা থেকে কিছুটা বেরিয়ে এসে তৈরি করা পোশাক পরেই ধরা দেন এই মডেল। তার এই ছকভাঙা পোশাক দেখেই সমালোচনায় মশগুল হয় নেটপাড়া। তবে এবার পোশাক নয়, অন্য এক বিতর্কে উরফিকে ঘিরে জমল বিতর্কের মেঘ।

গতবছর থেকেই একাধিক বিতর্কিত পোশাকে নিজেকে তিনি মেলে ধরেছেন সামাজিক মাধ্যমের দেওয়ালে। কখনো খাবারের প্লেট ও গ্লাস দিয়ে ঢেকেছেন নিজের বক্ষদেশ, কখনো আবার লাজ রক্ষায় সামনে মেলে ধরেছেন খবরের কাগজ। তবে এবার তিনি নিজের বাস্তবিক জীবন করলেন এক বিতর্কিত মন্তব্য। যা শুনে আপনারও হুঁশ উড়তে বাধ্য। সম্প্রতি এই মর্মে ভাইরাল হল একটি ভিডিও। এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি একটি সাক্ষাৎকারে। যেখানে তিনি তার রোজকার জীবন নিয়েই এই মন্তব্য করলেন। কি এমন বললেন উরফি?

এই সাক্ষাৎকারে উরফি এবং এক সঞ্চালককে দেখা যাচ্ছে। উরফির পরনে রয়েছে কালো রঙের সরু ফিতের মনোকিনি, যার পেটের অংশ কাটা। তার নিম্নাঙ্গে রয়েছে একটি প্লাস্টিক কোট। আর তাকে এই সাক্ষাৎকারে সঞ্চালক জিজ্ঞেস করলেন যে বাইরে তিনি এভাবে পোশাক বিতর্কে জড়িয়ে পড়েন, কিন্তু বাড়িতে কি পরেন তিনি। এই প্রশ্নের উত্তরে এই মডেল বলেন যে বাড়িতে তিনি নাকি কিছুই পরেন না। খোলামেলা অবস্থাতেই নাকি বাড়িতে থাকেন তিনি। এই উত্তর শুনে হতবাক হয়ে পড়েন ওই সঞ্চালক। আর এই ভিডিও এখন ভাইরাল সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত, গতবছরের শেষ সময়ে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন মুম্বইয়ের এই ফ্যাশনিস্তা। পোশাক বিতর্কে তার নামে থানে থানায় দায়ের হয় অভিযোগ। এমনকি বিদেশে গিয়েই পোশাক বিতর্কে সেখানের প্রশাসনের ধমক নিয়ে দেশে ফিরতে হয়েছে তাকে। তবে এসবে যে তিনি বিশেষ আমল দেননা, তা বোঝা যায় তার অভিব্যক্তি আর আত্মবিশ্বাস দেখেই।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা