Hoop PlusTollywood

Nusrat Jahan: লাস্যময়ী ‘লালপরী’ সাজলেন নুসরত! শেষমেষ কপালে জুটল ট্রোল

দু’দিন আগেই উদ্বোধন হয়ে গেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF-2022)। আর এই উদ্বোধনী অনুষ্ঠানে বকসেছিল ‘চাঁদের হাট’। মঞ্চে অনেক তারকা থাকলেও শুকতারার মতো উজ্জ্বল দেখাচ্ছিল একজনকেই; তিনি আর কেউ নন- বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান (Shahrukh Khan)। সেদিন থেকেই শাহরুখ জ্বরে আক্রান্ত শহর কলকাতা। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) থেকে শ্রাবন্তী (Srabanti Chatterjee), টলি নায়িকারা মেতেছিলেন খান সাহেবের বন্দনায়। এই অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও শীতের রবিবারে শাহরুখ জ্বরে যে বেশ আক্রান্ত হয়েছেন টলি কুইন নুসরত (Nusrat Jahan), তা স্পষ্ট হল।

ব্যাকগ্রাউন্ডে শাহরুখের ছবির বিখ্যাত গান, সামনে লাস্যময়ী লালপরী অবতারে আবেদনশীল অভিব্যক্তিতে হাজির অভিনেত্রী। আর এভাবেই রাজ্যের শীতলতম দিনে উষ্ণতার জোয়ার এনে দিলেন নুসরত। ঠিক যেন নবরূপে স্কুলে এন্ট্রি নিচ্ছেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Susmita Sen)। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী নুসরত জাহান। ভিডিওতে দেখা যাচ্ছে, ফিনফিনে লালরঙা শাড়ি ও স্লিভলেস ব্যাকলেস বোল্ড ব্লাউজে আব্রু রক্ষা করে ক্যামেরার সামনে আবেদনময়ী অবতারে এসে দাঁড়িয়েছেন নুসরত। হাতে লাল চুড়ি ও প্ল্যাটিনাম ব্রেসলেট, মুখে হালকা নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। খোলা হাইলাইটেড চুলে যেন ঝরে পড়ছে লাস্যময়তা। আর এই ভিডিওতে ‘ম্যায় হুঁ না’ সিনেমার জনপ্রিয় গান ‘তুমসে মিলকে দিল কা’ গানে শরীর উদ্বেলিত করেছেন নুসরত। ভিডিওর পরতে পরতে ধরা দিয়েছে নুসরতের খোলামেলা শরীর, যা থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণ আবেদনের ভাষা। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘লাল শাড়ি, শাহরুখের গান। এখন হল স্বপ্নের দুনিয়ায় পা রাখার সময়’।

তবে এই ভিডিওতেও অনুরাগীদের ট্রোলের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। অনেকেই অনেকরকম বিরূপ মন্তব্য করেছেন ভিডিওটি দেখে। কেউ লিখেছেন, ‘লাল শাড়ি পরলেই সুস্মিতা সেন হওয়া যায় না’; কেউ আবার লিখেছেন, ‘প্লাস্টিক সার্জারি করানোর পর থেকেই তার চেহারা দেখলে বমি আসে’; আবার একজন লিখেছেন, ‘মুখটা আমের আঁটির মতো হয়ে গেছে’। তবে কেউ কেউ তার পাশে দাঁড়িয়েছেন। লিখেছেন, ‘ভালো প্রচেষ্টা’।

প্রসঙ্গত, নানা সময়ে নানা কারণে সমালোচিত হন অভিনেত্রী নুসরত জাহান। কখনো তার শালীনতা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ, কখনো আবার ব্যক্তিগত জীবন নিয়ে চলে ‘পোস্টমর্টেম’। কিন্তু এসব ‘বেফিকর’ থাকতেই ভালোবাসেন এই অভিনেত্রী। তাই শত কটাক্ষ সত্ত্বেও নিজের মতো করেই তিনি ধরা দেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা