whatsapp channel

Nusrat Jahan: সরু ফিতের কালো গাউন পরে ডেটে গেলেন সাংসদ-অভিনেত্রী নুসরত!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) আপাতত আর্থিক প্রতারণার অভিযোগ বা লোকসভার টিকিট নিয়ে আদৌ চিন্তিত নন। সম্প্রতি যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র জন্মদিনে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরত।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) আপাতত আর্থিক প্রতারণার অভিযোগ বা লোকসভার টিকিট নিয়ে আদৌ চিন্তিত নন। সম্প্রতি যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র জন্মদিনে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরত। এর আগে যশকে নিজের স্বামী বলে সম্বোধন করেছিলেন তিনি। এরপর থেকে অনেকেই মনে করছেন, গোপনে বিয়ে করেছেন যশ ও নুসরত। নুসরত অবশ্য নিজের কেরিয়ার ও প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত। সোশ্যাল মিডিয়াতেও অ্যাকটিভ থাকেন তিনি। সপ্তাহান্তে নুসরত ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের নতুন ছবি।

Advertisements

নুসরতের শেয়ার করা ছবিতে কালো রঙের বডিকন ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। এই ড্রেসের নেকলাইন চৌকো। কিন্তু হেমলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। এই পোশাকের সাথে নুসরতের মেকআপ যথেষ্ট উজ্জ্বল। দুই চোখের স্মোকি আই লুক কাড়ছে নজর। ঠোঁট রাঙানো পিচ রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। নুসরতের হাইলাইট করা খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই ড্রেসের সাথে নুসরতের কানে রয়েছে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। তাতে কালো স্টোন বসানো রয়েছে। ডান হাতে রয়েছে সোনালি রঙের লেয়ারড ব্রেসলেট। বাঁ হাতে রয়েছে স্মার্ট ওয়াচ।

Advertisements

ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, যখন বর্ণনা করার জন্য কোনো শব্দ থাকে না, তখন চোখ কথা বলে। সে কি ভালোবাসাকে মনে করায়, জানতে চেয়েছেন নুসরত। নুসরতের ছবির কমেন্ট সেকশনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) পোস্ট করেছেন আগুনের ইমোজি। যশ জানতে চেয়েছেন ‘ডেট নাইট’ কবে? নুসরতের উত্তর, তা প্ল্যান করা হয়ে গিয়েছে। উত্তরের সাথে নুসরত জুড়েছেন উইঙ্ক ইমোজি।

Advertisements

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements