whatsapp channel

কালো রঙের গাউনে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন গর্ভবতী শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও কর্মবিরতি নেননি তিনি। কারণ এই মুহূর্তে গর্ভাবস্থার প্রারম্ভিক পর্যায়ে রয়েছেন শুভশ্রী। ফলে বর্তমানে ফিল্মে অভিনয় না করলেও জি বাংলার ডান্স রিয়েলিটি শো…

Avatar

Nilanjana Pande

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও কর্মবিরতি নেননি তিনি। কারণ এই মুহূর্তে গর্ভাবস্থার প্রারম্ভিক পর্যায়ে রয়েছেন শুভশ্রী। ফলে বর্তমানে ফিল্মে অভিনয় না করলেও জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। পাশাপাশি শুভশ্রী বিভিন্ন স্টাইলে ফটোশুট করে তা শেয়ার করছেন ইন্সটাগ্রামে। বাদ গেল না চলতি সপ্তাহান্ত। শনিবার, 15 ই জুলাই শুভশ্রী ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করে নিয়েছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

শুভশ্রী এদিন মোট দুটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলির মধ্যে একটিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বডিকন গাউন। গাউনের স্লিভ নুডল প‍্যাটার্নের। গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে শুভশ্রীর ক্লিভেজ। এই গাউনের সাথে ক্লাসিক লুক অনুসরণ করেছেন শুভশ্রী। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। বাদ যায়নি কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের টাচ।চুলকে কার্ল করে কিছুটা ফ্রিঞ্জ ছাড়া রয়েছে কপালের একপাশে। মাথার পিছনের চুলে বাঁধা রয়েছে মেম খোঁপা। গলায় অফ হোয়াইট রঙের মুক্তোর নেকপিস পরেছেন শুভশ্রী। কানে রয়েছে অনুরূপ মুক্তোর স্টাড। অফ হোয়াইট মুক্তোর হার ব্রেসলেটের ধরনে প‍্যাঁচানো রয়েছে ডান হাতে। একটি কাঠের সিঁড়িতে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী।

অপর একটি ছবিতে শুভশ্রীর পরনে রয়েছে মেটালিক সিলভার নেটের পোশাক। পোশাকটি ঢিলেঢালা। হালকা কার্ল করা চুল খোলা রয়েছে। চোখকে আকর্ষক বানিয়েছে স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে গাঢ় লাল রঙের লিপস্টিকের ব্যবহার। গালে রয়েছে পিচ রঙের ব্লাশারের ছোঁয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, মহিলারা প্রত্যেকেই নিজেদের মতো করে শক্তিশালী। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন কালো রঙের হার্ট ইমোজি। শুভশ্রীর ছবির কমেন্ট সেকশনে শ্রাবন্তী তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

ইতিমধ্যেই প্রযোজক হিসাবে টলিউডে আত্মপ্রকাশ করেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) নির্মিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি।

whatsapp logo