whatsapp channel

Nusrat Jahan: পুজোর দিনেও খোলামেলা পোশাক, ফের সমালোচনার মুখে সাংসদ-অভিনেত্রী নুসরত

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) দুর্গাপুজোর শেষে পাড়ি দিয়েছিলেন মালদ্বীপ। তাঁদের সাথে ছিল না নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)। মালদ্বীপ ট্রিপের শুরু থেকেই নেটিজেনদের একাংশ তুলোধোনা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) দুর্গাপুজোর শেষে পাড়ি দিয়েছিলেন মালদ্বীপ। তাঁদের সাথে ছিল না নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)। মালদ্বীপ ট্রিপের শুরু থেকেই নেটিজেনদের একাংশ তুলোধোনা করেছেন যশ ও নুসরতকে। নুসরত মালদ্বীপ পৌঁছে যাওয়ার একটি মজাদার রিল ভিডিও শেয়ার করেছিলেন যাতে তাঁকে দেখা গিয়েছিল যশের হাতের মুঠোয় বসে তিনি পৌঁছে গেলেন মালদ্বীপ। এই ভিডিওর কমেন্ট সেকশনে ‘হ্যান্ড সার্ভিস’ কথাটি উল্লেখ করে যথেষ্ট ট্রোল হয়েছেন যশ। সম্প্রতি আরও একটি ভিডিও ভার্চুয়াল পোর্টালের মাধ্যমে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যাতে নুসরতকে খোলামেলা পোশাক পরার কারণে যথেষ্ট সমালোচিত হতে হল।

Advertisements

ভিডিওতে নুসরতের পরনে রয়েছে হলুদ রঙের মনোকিনি ও নীল রঙের চেকড সারং। ডিপ নেক মনোকিনির মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। কখনও নুসরতকে দেখা যাচ্ছে, সি-বিচের সাদা বালি মেখে রোদ পোহাতে। কখনও বা তিনি চুমুক দিচ্ছেন মকটেলে। সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে দেখা যাচ্ছে নুসরতকে। ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নুসরতকে বডি শেমিং করেন অনেকে। নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁকে শুকনো কাঠের মতো লাগছে। অনেকে লিখেছেন বসিরহাটের অভিনেত্রী-সাংসদ জনপ্রতিনিধি। ফলে নুসরতের এই ধরনের ভিডিও ভাইরাল হলে তাঁকে রোল মডেল মানতে অনেকের কষ্ট হবে।

Advertisements

অপরদিকে তৃণমূল কংগ্রেসের অন্দরেও নুসরতকে নিয়ে বাড়ছে অসন্তোষ। কয়েক কোটি টাকা আর্থিক প্রতারণার মামলায় তাঁর পাশে দল দাঁড়ায়নি। পাশাপাশি বসিরহাটের কোনো উন্নয়ন না থাকার ফলে আগামী লোকসভা নির্বাচনে হয়তো টিকিট নাও পেতে পারেন নুসরত।

Advertisements

আগামী দিন সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে তাঁকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

Advertisements

whatsapp logo
Advertisements