Bengali SerialHoop Plus

Gouri Elo: মেকআপ রুমে কি করেন ‘গৌরী এলো’ সিরিয়ালের শিল্পীরা!

নায়িকা বা অভিনেত্রীদের সাধারণত: বারবার মেকআপ রুম নিয়ে অশান্তি করতে দেখা গিয়েছে। কিন্তু ‘গৌরী এলো’-র ধারাবাহিকের নেপথ্যের কাহিনী একদমই অন্যরকম। বরং এই ধারাবাহিকের সেটে একটি মেকআপ রুম শেয়ার করে নেন আট জন অভিনেত্রী। সম্প্রতি এক বছর পূর্ণ করল ‘গৌরী এলো’। সামনে এল এই ধারাবাহিকের ‘বিটিএস’ তথ্য। ‘গৌরী এলো’-য় গৌরীর চরিত্রে অভিনয় করছেন মোহনা মাইতি (Mohona Maity)। মোহনাই শেয়ার করলেন একের পর এক মজাদার তথ্য।

প্রকৃতপক্ষে, মোহনা একজন নৃত্যশিল্পী। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে উত্থান তাঁর। শুটিংয়ের বাইরেও যথেষ্ট কোয়ালিটি টাইম কাটান মোহনা ও তাঁর সহশিল্পীরা। ‘গৌরী এলো’-য় ছোট ঠাম্মির চরিত্রে অভিনয় করেন মৌসুমী সাহা (Moushumi Saha)। তিনি মোহনাকে নিজের নাতনির মতোই ভালোবাসেন। মৌসুমী বাড়ি থেকে যা খাবার আনেন, তা মোহনার সাথে ভাগ করে নেন তিনি। অনস্ক্রিন নাতনিকে অভিনয়ের টিপস দিতেও ভোলেন না তিনি। সুজাতা (Sujata Daw)-কে পাশবালিশ বানিয়ে ঘুমাতে পছন্দ করেন মোহনা। তাতে আপত্তি নেই সুজাতারও। বিশ্বরূপ (Biswarup Banerjee) অভিনয় করছেন ঈশানের চরিত্রে। মোহনার সাথে তাঁরও চলে খুনসুটি। বিশ্বরূপ, মোহনার লেগপুল করতে পছন্দ করেন। পর্দার গৌরীও ছেড়ে কথা বলেন না তাঁকে।

সুজাতাকে ‘সুজি’ বলে ডাকেন মোহনা। পর্দার বাইরে সুজিকে যথেষ্ট শাসন করেন তিনি। অপরদিকে রয়েছেন ভাস্বর (Bhaswar)। তিনি জানালেন, শ্রীতমা (Sritama)-র সাথে প্রায় রোজ রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এই কারণে পৌনে ছ’টা বাজার সাথে সাথেই সকলে তাঁদের বলতে শুরু করেন, রিল এখনও পোস্ট হল না কেন! বিশ্বরূপ জানালেন, ‘গৌরী এলো’-র চার নম্বর মেকআপ রুম হল ‘গৌরী এলো স্পা, খাই খাই ক্লাব ও ক্লাব ঘর’। অবসর সময়ে চাইনিজ চেকার ও লুডো খেলা চলে। ক্লান্ত হয়ে গেলে একে অপরকে ম্যাসাজ করে দেন তাঁরা। বিশ্বরূপ ও চান্দ্রেয়ী (Chandrayee Ghosh) ফুট ম্যাসাজ করতে এক্সপার্ট।

খাওয়া-দাওয়া, শুটিংয়ের অবসর, মেকআপ রুম ভাগ করে নেওয়া গত এক বছরে ‘গৌরী এলো’-র শিল্পীদের বানিয়ে দিয়েছে একটি পরিবার যা দিনের পর দিন ক্রমশ নিজের ভিত মজবুত করছে।

whatsapp logo