whatsapp channel

সৌপ্তিককে ছেড়ে টলিউডের জনপ্রিয় নায়কের প্রেমে পড়লেন রণিতা!

2023 সাল জুড়ে চলেছে ভাঙা-গড়ার খেলা। হারানো-প্রাপ্তির হিসাব করার তুলনায় জীবনে এগিয়ে যাওয়াকেই শ্রেয় মনে করছেন অধিকাংশ মানুষ। দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন রণিতা দাশ (Ranieta Das) ও সৌপ্তিক চক্রবর্তী (Souptick…

Avatar

Nilanjana Pande

2023 সাল জুড়ে চলেছে ভাঙা-গড়ার খেলা। হারানো-প্রাপ্তির হিসাব করার তুলনায় জীবনে এগিয়ে যাওয়াকেই শ্রেয় মনে করছেন অধিকাংশ মানুষ। দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন রণিতা দাশ (Ranieta Das) ও সৌপ্তিক চক্রবর্তী (Souptick Chakraborty)। ‘ধন্যি মেয়ে’-র সেটে রণিতা ও সৌপ্তিকের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। পরবর্তী কালে সৌপ্তিকের পরিচালনায় কাজও করেছেন রণিতা। কিন্তু চলতি বছর আচমকাই সোশ্যাল মিডিয়ায় দুইজনের একসাথে উপস্থিতি বন্ধ হয়ে যায়। সৌপ্তিকের সাথে রণিতার ব্রেক-আপের গুঞ্জনে সরগরম হয় ইন্ডাস্ট্রি। গত 29 শে ডিসেম্বর রণিতার জন্মদিনে তাঁর ব্রেক-আপের কথা তো সুনিশ্চিত হল, উপরন্তু জানা গেল, রণিতার জীবনের নতুন নায়কের কথাও।

গত 29 শে ডিসেম্বর জন্মদিনের সকাল নৈহাটিতে বড়মার মন্দিরে পুজো ও যজ্ঞের মাধ্যমে পালিত হল রণিতার জন্মদিন। মায়ের সাথে মন্দিরে গিয়েছিলেন রণিতা। পরনে ছিল শাড়ি। কিন্তু সন্ধ্যায় অন্য রূপে দেখা গেল রণিতাকে। মেরুন রঙের সোয়েটার ড্রেসে নিজেকে সাজিয়েছিলেন তিনি। পছন্দের চকোলেট কেক কেটে হল বার্থডে সেলিব্রেশন। তবে এরপরেই তিনি বেরিয়ে পড়লেন অভিনেতা সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)-র হাত ধরে লং ড্রাইভে। ইন্সটাগ্রামে সেই মুহূর্তের ছবি শেয়ার করেছেন রণিতা। তাতে তাঁকে দেখা যাচ্ছে কফির কাপ হাতে গাড়ির বনেটের উপর বসে থাকতে। হাতে রয়েছে কফির কাপ। সৌম্যকে দেখা যাচ্ছে রণিতার সাথে ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে থাকতে।

ক্যাপশনে রণিতা লিখেছেন, তিনি সৌম্যর সত্ত্বার সাথে মিশে যেতে চান। তিনি ঈশ্বরের আশীর্বাদ চেয়েছেন যাতে এই সম্পর্ক টিকে যায়। এমনকি ছবির কমেন্ট সেকশনে সৌম্যকে ডাকনাম ‘গোপু’ বলে সম্বোধন করে রণিতা লিখেছেন জীবনের অ্যাডভেঞ্চারের জন্য তৈরি হতে। সৌম্য প্রত্যুত্তরে লিখেছেন, তিনি হয়তো রণিতা ওরফে এনাকে অনেক কিছু দিতে পারবেন না। কিন্তু সারা জীবন তাঁকে ভালোবাসবেন সৌম্য।

জানা গিয়েছে, রণিতার সাথে সৌম্যর আলাপ একটি শর্ট ফিল্মে কাজ করতে গিয়ে। কয়েক মাস আগেও তাঁরা একটি রোম‍্যান্টিক রিল শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সময় সৌম্য বলেছিলেন, তাঁদের মধ্যে বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। কিন্তু সত্য প্রকাশিত হল রণিতার জন্মদিনে। তবে অনেকে মনে করছেন, এটি হয়তো রণিতা ও সৌম্যর আগামী প্রোজেক্টের ইঙ্গিত।

whatsapp logo