BollywoodHoop Plus

Juhi Chawla: ট্যাক্সির পিছনে যা করেছিলেন জুহি চাওলা!

কিছুদিন আগেই ওটিটিতে স্ট্রিমিং হয়েছে ‘হাস হাস’। জুহি চাওলা (Juhi Chawla) এই ওয়েব সিরিজের পরম প্রাপ্তি। মূলতঃ জুহি অভিনীত চরিত্র ঈশা সঙ্ঘমিত্রাকে ঘিরে আবর্তিত হয়েছে সম্পূর্ণ কাহিনী। কিন্তু জুহির বলিউড যাত্রা শুরু হয়েছিল ‘কয়ামত সে কয়ামত তক’-এর মাধ্যমে। সম্প্রতি কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে জুহি স্মৃতিচারণ করেছেন শুরুর দিনগুলির কথা।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

সেই সময় ছিল না সোশ্যাল মিডিয়া। জুহি, আমির (Amir Khan)-দের কেউ চিনতেন না। সকলেই নিউকামার। ফলে ফিল্মের প্রোমোশন নিজেদের করতে হত। কলেজে প্রোমোশনের রেওয়াজ ছিল না। শপিং মল কালচার তো ভারতবাসীর অজানা। অটো অথবা ট‍্যাক্সির পিছনে আকছার দেখা যেত ফিল্মের পোস্টার। জুহি জানালেন, তাঁর বাড়ির নিচে ছিল ট‍্যাক্সি স্ট্যান্ড। ফিল্মের কুশীলবদের প্রত্যেকের হাতেই তুলে দেওয়া হয়েছিল ফিল্মের পোস্টার। অবশ্যই তাঁরা যাতে নিজেদের ফিল্মের প্রোমোশন করতে পারেন।

জুহি ট‍্যাক্সি স্ট্যান্ডে গিয়ে ট‍্যাক্সিতে পোস্টার লাগানোর অনুমতি চাইতেন। অনেকে অনুমতি দিতেন, অনেকে দিতেন না। প্রেক্ষাগৃহের বাইরে জুহিরা লুকিয়ে গাড়িতে বসে থাকতেন। তাঁরা লক্ষ্য করতেন, কত জন দর্শক তাঁদের ফিল্ম দেখতে প্রেক্ষাগৃহে ঢুকছেন! একসময় সুপারহিট হয়ে গেল ফিল্ম। ফিল্মের নাম ছিল ‘কয়ামত সে কয়ামত তক’। আজও এই ফিল্ম বলিউডের আইকনিক ফিল্মগুলির মধ্যে অন্যতম।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

এই ফিল্মের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’ জুহিকে। বলিউডে শুরু হয়েছিল তাঁর রাজত্ব যা আজও কায়েম রয়েছে।