BollywoodHoop Plus

Janhvi Kapoor: দুধ সাদা পোশাকে উঁকি দিচ্ছে নিম্নাঙ্গ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) অবশেষে নিজের জন্য একটু সময় পেয়েছেন। তিনি ঘুরতে যেতে যথেষ্ট ভালোবাসেন। ফলে মুম্বইয়ের কাছাকাছি ঘুরতে বেরিয়ে পড়েছেন তিনি। জাহ্নবী অবশ্য জানতে দেননি নিজের লোকেশন। তবে সেখান থেকে বেশ কিছু ছবি ও একটি ভিডিও শেয়ার করেছেন জাহ্নবী। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের সুতির শার্ট। ফুলস্লিভ শার্ট থ্রি-কোয়ার্টার করে পরেছেন জাহ্নবী। তার সাথে টিম আপ করেছেন সাদা সুতির হট প্যান্ট। হালকা মেকআপ করেছেন জাহ্নবী। চোখে রয়েছে কালো কাজলের টান। ঠোঁটে রয়েছে হালকা লিপস্টিক। খোলা রয়েছে চুল।

লেকের মাঝে নৌকায় চড়ে ঘুরছেন জাহ্নবী। কখনও নৌকায় চিলিং মোডে ফটোশুট করেছেন তিনি। কখনও বা হাসিমুখে ধরা দিয়েছেন ক্যামেরায়। কখনও হয়ে গিয়েছেন আনমনা। ভিডিওতে দেখা যাচ্ছে, চারিদিকে নেমে আসছে সন্ধ্যার অন্ধকার। নৌকার উপর খালি পায়ে বসে রয়েছেন জাহ্নবী। চারপাশে ঘিরে রয়েছে পাহাড়। পাহাড়ে আলোর রেখা সুস্পষ্ট। ছবি ও ভিডিও শেয়ার করে জাহ্নবী ক্যাপশনে পোস্ট করেছেন ভালো লাগার ইমোজি। জাহ্নবীর পোস্টের কমেন্ট সেকশনে তাঁর বন্ধু ওরহান অবত্রমণি (Orhan Awatramani) লিখেছেন, চিল করছেন জাহ্নবী। ফটোগ্রাফার বৈষ্ণব প্রবীণ (Vaishnav Praveen) জাহ্নবীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। অনুরাগীরাও জাহ্নবীর ছবিগুলির প্রশংসায় পঞ্চমুখ।

অপরদিকে ইতিমধ্যেই ঘোষণা হয়েছে সুধাংশু সারিয়া (Sudhanshu Saria) পরিচালিত ফিল্ম ‘উলঝ’-এর। জংলি পিকচার্সের প্রযোজনায় তৈরি এই ফিল্মে অভিনয় করছেন জাহ্নবী। তাঁর বিপরীতে এই ফিল্মে রয়েছেন রোহন ম্যাথিউজ (Rohan Mathews), গুলশন দেবাইয়া (Gulshan Devaiah)।

এছাড়াও দক্ষিণ ভারতীয় ফিল্মে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratala Shiva)-র পরিচালনায় নির্মিত ফিল্ম ‘এনটিআর থার্টি’-র মাধ্যমে ডেবিউ করছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর (Jr.NTR)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo