whatsapp channel

Sweta Bhattacharya: চুপিসারে বিয়ে সেরে ফেললেন রুবেল-শ্বেতা!

দীর্ঘদিন ধরেই শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)-র সাথে রুবেল দাস (Rubel Das)-এর সম্পর্ক রয়েছে। দুই পরিবারের তরফে তাঁদের সম্পর্কে রয়েছে সমর্থন। শ্বেতার সাথে রুবেল কবে সাতপাকে বাঁধা পড়ছেন তা নিয়ে জল্পনার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরেই শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)-র সাথে রুবেল দাস (Rubel Das)-এর সম্পর্ক রয়েছে। দুই পরিবারের তরফে তাঁদের সম্পর্কে রয়েছে সমর্থন। শ্বেতার সাথে রুবেল কবে সাতপাকে বাঁধা পড়ছেন তা নিয়ে জল্পনার অন্ত নেই। কিন্তু এই জল্পনার মধ্যেই নববর্ষের দিন শ্বেতা ও রুবেলের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

ছবিতে নতুন বৌয়ের সাজে নজর কেড়েছেন শ্বেতা। তাঁর সিঁথিতে দেখা যাচ্ছে সিঁদুর, কপালে টিপ, গলায় সোনালি নেকলেস, হাতে চুড়ি। পরনে রয়েছে লাল রঙের শাড়ি। রুবেলের পরনে রয়েছে পাঞ্জাবি। একে অপরকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শ্বেতা ও রুবেল। তাঁদের এই সাজে দেখে এই জুটির বিয়ে নিয়ে বেড়েছে জল্পনা। অনেকে মনে করছেন, নববর্ষের দিন চুপিসাড়ে বিয়ে সেরেছেন শ্বেতা ও রুবেল। কিন্তু এই সন্দেহের নিরসন ঘটিয়ে শ্বেতা জানিয়েছেন, গোপনে বিয়ে করেননি তাঁরা। ছবিটি প্রকৃতপক্ষে বিজয়া বৈঠকের। জি বাংলার ধারাবাহিকে অভিনয়ের কারণে শ্বেতা ও রুবেল দুজনেই আমন্ত্রিত ছিলেন এই অনুষ্ঠানে। শুটিংয়ের ফাঁকে এই ছবিটি তুলেছেন তাঁরা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয় ও তাঁদের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

Advertisements

তবে ইতিমধ্যেই শ্বেতা ও রুবেলের এই ছবির কমেন্ট বক্সে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। চার বছর আগে জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’-র সেটে শ্বেতা ও রুবেলের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। এর আগে শ্বেতা অন্য এক ব্যক্তির সাথে সম্পর্কে থাকলেও অজানা কারণে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপরেই রুবেলের সাথে তৈরি হয় তাঁর সম্পর্ক।

Advertisements

সম্প্রতি দেব (Dev) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন শ্বেতা। বর্তমানে তিনি জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’-এ অভিনয় করছেন শ্বেতা। অপরদিকে রুবেল অভিনয় করছেন একই চ্যানেলের ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে।

Advertisements

whatsapp logo
Advertisements