whatsapp channel

Govinda-Krushna: আপন মামার সঙ্গে সাপে-নেউলের সম্পর্ক! গোবিন্দা আসাতে সরে দাঁড়ালেন ভাগ্নে কৃষ্ণা

ভাগ্নে কৃষ্ণা (Krushna)-র সঙ্গে কয়েক বছর ধরে বিরোধ চলছে মামা গোবিন্দ (Govinda)-এর। কিন্তু এবার তা চলে এল প্রকাশ্যে। কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে অতিথি হিসাবে আসছেন গোবিন্দ (Govinda)। ফলে কৃষ্ণা…

Avatar

HoopHaap Digital Media

ভাগ্নে কৃষ্ণা (Krushna)-র সঙ্গে কয়েক বছর ধরে বিরোধ চলছে মামা গোবিন্দ (Govinda)-এর। কিন্তু এবার তা চলে এল প্রকাশ্যে। কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে অতিথি হিসাবে আসছেন গোবিন্দ (Govinda)। ফলে কৃষ্ণা জানিয়েছেন, সেদিন তিনি ওই শোয়ে উপস্থিত থাকছেন না।

কৃষ্ণা ‘দি কপিল শর্মা শো’-এর অন্যতম অংশ। সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন, গোবিন্দর উপস্থিতির কারণেই ওই দিন শোয়ে থাকছেন না তিনি। কারণ তাঁদের মামা-ভাগ্নের মধ্যে আগের মতো ভালো সম্পর্ক নেই। ‘দি কপিল শর্মা শো’-এ কৃষ্ণা উপস্থিত থাকলেই দর্শকরা তাঁর কাছ থেকে মজার মুহূর্ত আশা করবেন। কিন্তু গোবিন্দর সঙ্গে কোনো মজা করলে তাঁর খারাপ লাগতে পারে। এই কারণে রিস্ক নিতে চান না কৃষ্ণা।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

তবে গোবিন্দ সস্ত্রীক শোয়ের কোন এপিসোডে আসবেন, তা খোলসা করেননি কৃষ্ণা অথবা হয়তো খোলসা করতে চাননি। কিন্তু তিনি ওইদিন থাকবেন না জানিয়ে কৃষ্ণা বলেন, গত পনের দিন ধরে তাঁর একটি ফিল্মের শুটিং ও কপিলের শোয়ের জন্য ক্রমাগত রায়পুর-মুম্বই যাতায়াত করতে হচ্ছে তাঁকে। অন্যান্য দিন খুব কষ্ট করে সময় দিলেও গোবিন্দ আসার দিনে কষ্ট ও সময় দুটোই দিতে চান না তিনি। কৃষ্ণার ধারণা, গোবিন্দও তাঁর সঙ্গে একই মঞ্চে থাকতে পছন্দ করবেন না।

কৃষ্ণা ও তাঁর স্ত্রী কাশ্মীরা (Kashmira)-র বিরুদ্ধে অত্যন্ত কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন গোবিন্দ ও তাঁর স্ত্রী সুনীতা (Sunita)। অথচ গোবিন্দর দাবি, কৃষ্ণা তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন। এছাড়াও গোবিন্দ জানিয়েছেন, তিনি একটি রিপোর্টে পড়েছিলেন, একটি টেলিভিশন শোয়ে তিনি অতিথি হয়ে আসবেন বলে কৃষ্ণা ওই শোয়ে থাকতে চাননি। এবার সেই ঘটনা গোবিন্দ চাক্ষুষ করতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Krushna Abhishek (@krushna30)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media