Bengali SerialHoop Plus

Susmita Dey: খালি গলায় গান শুনিয়ে অনুরাগীদের মুগ্ধ করলেন অপু, ভাইরাল ভিডিও

একটা সময় তিনি নাকি দেবের মুখ দেখে পরীক্ষা দিতে যেতেন, সেই মেয়ে এখন বাংলা টেলিভিশনের মিষ্টি নায়িকা। নাম সুস্মিতা দে। আসানসোলের মেয়ে তিনি। কেরিয়ারের শুরুতে মডেলিং করতেন। গয়নার বিজ্ঞাপনে র ব্যানার দেখে নিজেকে মেলে ধরার স্বপ্ন দেখতে শুরু করেন সুস্মিতা। এই নবাগতা এখন ধারাবাহিকের জনপ্রিয় মুখ।

অপরাজিতা অপু ধারাবাহিক শেষ হতেই আরেকটি ধারাবাহিকে কাজের সুযোগ পেয়ে যান সুস্মিতা। ‘বৌমা একঘর’- (Bouma Ekghor) সুস্মিতার নতুন লড়াই শুরু। আরো একবার এই ডানা কাটা পরীকে অভিনয় দক্ষতা প্রমাণ করতে হবে, আর সেই জন্যেই দাপিয়ে অভিনয় করছেন সুস্মিতা।

ছোট পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ সুস্মিতা। তার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললে শুধুই রিল, ভিডিও, ছবি।

এদিন অপু ওরফে সুস্মিতা খালি গলায় গান ধরলেন। যেমন মিষ্টি তার রূপ তেমনই মিষ্টি তার গানের গলা। কোনরকম মিউজিক বা সাউন্ড এফেক্ট ছাড়াই বাংলা গান খালি গলায় গেয়ে দিলেন। বলা বাহুল্য, গানটি সুস্মিতার খুবই প্রিয়, তাই অনুরাগীদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন। তো কি গাইলেন সুস্মিতা? কিছুদিন আগে মুক্তি পায় জিতের রাবণ। সেই জিৎ অভিনীত বাংলা সিনেমা রাবণের ফেমাস গান ‘কেউ জানে না’ -এর দুই কলি গেয়ে নেন অভিনেত্রী। ব্যাস তাতেই প্রশংসা অনুরাগী মহলে। নেট জনতার অধিকাংশ লভ রিয়্যাক্ট দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে গানটা দারুন গেয়েছেন, তারমধ্যে সুন্দরী অভিনেত্রী গাইলে আরো বেশি মিষ্টি শুনতে লাগে।