whatsapp channel

Sayantika Banerjee: লড়ির চালকের অন্য কোনো উদ্দেশ্য ছিল, সড়ক দুর্ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন সায়ন্তিকা

চলতি বছরের বিধানসভা নির্বাচনের পর থেকে মাঝে মাঝেই অশান্ত হয়ে উঠছে বাংলা। শাসক দলের অনেক রাজনৈতিক কর্মী ও বিধায়করা হামলার সম্মুখীন হচ্ছেন। বৃহস্পতিবার ভোরে বাঁকুড়া থেকে ফেরার পথে রোড অ্যাক্সিডেন্টের…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরের বিধানসভা নির্বাচনের পর থেকে মাঝে মাঝেই অশান্ত হয়ে উঠছে বাংলা। শাসক দলের অনেক রাজনৈতিক কর্মী ও বিধায়করা হামলার সম্মুখীন হচ্ছেন। বৃহস্পতিবার ভোরে বাঁকুড়া থেকে ফেরার পথে রোড অ্যাক্সিডেন্টের সম্মুখীন হয় তৃণমূলের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)-এর কনভয়। কাঁকসার রাজবাঁধ এলাকায় তাঁর গাড়িকে ধাক্কা দেয় লরি। আহত হন সায়ন্তিকা। তাঁর ডান কাঁধের পিছন দিকে চোট লেগেছে। দুর্ঘটনার কারণে কলকাতায় না এসে বাঁকুড়াতেই ফিরে গিয়েছেন সায়ন্তিকা।

সায়ন্তিকা জানিয়েছেন, তাঁদের গাড়ির গতি ঠিক ছিল। তাঁরা তাড়াহুড়ো করেননি। হাতে সময় নিয়েই বেরিয়েছিলেন। এক্সপ্রেসওয়ে ধরে তাঁদের গাড়ি কলকাতার দিকে এগোচ্ছিল। হঠাৎই একটি লরি এসে সায়ন্তিকার গাড়িতে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর লরিটি প্রচন্ড বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সায়ন্তিকার পাইলট কার গাড়িটিকে ধাওয়া করার চেষ্টা করে। সাধারণতঃ পুলিশ তাড়া করছে দেখলে লরি চালকরা লরি থামিয়ে দেয় অথবা গতি কমিয়ে দেয়। কিন্তু এই ক্ষেত্রে লরিটি গতি বাড়িয়ে দেয়। পরে নাকা তৈরি করে লরিটিকে ধরা হয়।

সায়ন্তিকা মনে করছেন, ওই লরি চালকের অন্য কোনো উদ্দেশ্য ছিল। ওই লরি চালকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে অনুরোধ করেছেন সায়ন্তিকা। স্থানীয় সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, একটি বারো চাকার লরি সায়ন্তিকার গাড়িকে ধাক্কা মারে। গাড়িটি ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। রাজনৈতিক দায়িত্বের জন্য সায়ন্তিকাকে প্রায়ই কলকাতা থেকে বাঁকুড়া যেতে হয়। কখনও কখনও বাইক চালান তিনি। তবে আপাতত তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।

সায়ন্তিকাকে পরীক্ষা করার পর চিকিৎসক তাঁকে হালকা ঘুমের ওষুধ দিয়েছেন এবং সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। কাঁধে চোট পেলেও দূর্ঘটনার কারণে ট্রমাটাইজড হয়ে রয়েছেন সায়ন্তিকা। মা-বাবার সঙ্গে ভিডিও কলে কথা হচ্ছে তাঁর। আজ অর্থাৎ শুক্রবার কলকাতায় ফিরছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media